fbpx
দেশহেডলাইন

প্রকাশ্য রাস্তায় আততায়ীর গুলিতে খুন এক বিজেপি নেতা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের প্রকাশ্যে খুন হলেন এক বিজেপি নেতা। বুধবার অজ্ঞাতপরিচয় বন্দুকধারীদের হামলায় ঝাড়খণ্ডের ধানবাদ শহরে নিহত হলেন বিজেপির এক নেতা। নিহতের নাম সতীশ সিং (৪০)। তিনি ছিলেন বিজেপি বিধায়ক রাজ সিনহার ঘনিষ্ঠ।

প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, হামলাকারীরা সংখ্যায় ছিল দু’জন। এদিন ধানবাদে প্রকাশ্য রাস্তায় ওই বিজেপি নেতাকে খুব কাছ থেকে গুলি করে, তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে দ্রুত উদ্ধার করে, হাসপাতালে নিয়ে গিয়েও ওই বিজেপি নেতাকে বাঁচানো যায়নি। চিকিত্‍‌সকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ঝাড়খণ্ড পুলিশ জানিয়েছে, বুধবার বেলা ৩টে নাগাদ ধানবাদের মাতকুরিয়া বিকাশ নগর এলাকায় ব্যাংক মোড় থানার কাছে এই হামলা হয়। দুই আততায়ী বাইকে অনেক ক্ষণ ধরেই তাঁকে ফলো করছিল। খুব কাছ থেকে মাথায় গুলি করে, তারা ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়।

বিজেপি নেতৃত্ব সূত্রে খবর, নিহত সতীশ সিং ছিলেন ধানবাদ শহরে পার্টির কেন্দুয়া ইউনিটের ভাইস-প্রেসিডেন্ট। ঘটনার সময় তিনি মোবাইল ফোনে কথা বলতে ব্যস্ত ছিলেন। সেসময় ফেসমাস্কে মুখ ঢাকা দুই ব্যক্তি স্কুটার নিয়ে সতীশের সামনে এসে দাঁড়ায়। কিছু বুঝে ওঠার আগেই পয়েন্ট-ব্ল্যাংক রেঞ্জ থেকে মাথায় গুলি করে পালিয়ে যায়।

স্থানীয়রা ওই অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত ডাক্তাররা বিজেপি নেতাকে মৃত বলে ঘোষণা করেন।
ঝাড়খণ্ড পুলিশ এরই মধ্যে ঘটনার তদন্তে নেমে পড়েছে। অপরাধীদের চিহ্নিত করতে ওই এলাকার সিসিটিভি ফুটেজ বারবার খতিয়ে দেখা হচ্ছে। তবে, মুখ মাস্কে ঢাকা থাকায়, বুধবার রাত পর্যন্ত অপরাধীদের চিহ্নিত করা যায়নি।

ধানবাদ পুলিশের এক কর্তা রাতে জানান, অজ্ঞাতপরিচয় দুই আততায়ীর গুলিতে ধানবাদের ব্যাংক মোড় থানার কাছে সতীশ সিং নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনার তদন্তে নেমে জানা যায়, নিহত ব্যক্তি লোকাল বিজেপি নেতা। তিনি বিজেপি বিধায়ক রাজ সিনহার ঘনিষ্ঠ সহযোগী ছিলেন। খুনিদের নাগাল পেতে চারপাশের সিসিটিভি ফুটেজ বারবার খতিয়ে পরীক্ষা করছে পুলিশ।

Related Articles

Back to top button
Close