fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নেশা করার টাকা না মেলায় আত্মঘাতী কিশোর, চাপড়ায় চাঞ্চল্য

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : অষ্টমীর সন্ধ্যায় নেশা করার জন্য বাবার কাছে টাকা চেয়েছিল এক কিশোর,বাবা দিতে রাজি হয়নি। অভিমানে বাড়ি ত্যাগ করে ঐ ১৬ বছরের অভিমানী কিশোর এবং আজ সকালে এলাকার একটি নির্জন আমবাগানের একটি আমগাছে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাওয়া যায় এবং তড়িঘড়ি গ্ৰামবসীদের সহযোগিতায় নিকটবর্তী গ্ৰামীণ হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসক দেহটি পরীক্ষা করে মৃত বলে ঘোষনা করে।

ঘটনা নদিয়ার চাপড়া থানার মাধবপুর গ্ৰামের। প্রতিবেশীদের বিবরণ অনুযায়ী, গতকাল অষ্টমীর সন্ধ্যায় মাধবপুর গ্ৰামের সৌমেন দাস(১৬) তার বাবার কাছে নেশা করার জন্য টাকা চায়। নিন্ম মধ্যবিত্ত পরিবার ভূক্ত সৌমেনের বাবা, ছেলের নেশা করার জন্য কোনও অবস্থাতেই টাকা দিতে রাজি হয়নি, অবশেষে অভিমানে সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে যায় সৌমেন।

রাতে আর বাড়ি ফেরেনি সৌমেন,আজ সকালে বাড়ির লোকজনেরা দীর্ঘ খোঁজাখুঁজির পর,বাড়ি থেকে প্রায় তিন কিলোমিটার দূরে এলাকার একটি নির্জন আমবাগানের একটি আম গাছের ডালে গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে দেখতে পায় সৌমেনকে।

তড়িঘড়ি দেহটি গাছ থেকে নামিয়ে স্থানীয় গ্ৰামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দেহটি দেখে প্রাথমিক পরীক্ষার পর মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে এবং দেহটি ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠায়।

প্রতিবেশীদের অভিযোগ, সঙ্গ দোষে ছেলে টির এই অধঃপতন এবং তারই পরিনতি আজ অকালে প্রাণ দিতে হল। বাজে আড্ডায় প্রায়ই মিশতে দেখা যেত ছেলেটিকে এবং প্রায়দিনই টাকার জন্য মা, বাবার সঙ্গে অশান্তি করতো বলে স্থানীয় দের অভিযোগ।

Related Articles

Back to top button
Close