fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভয়াবহ অগ্নিকাণ্ডে ভস্মীভূত দশটি বাড়ি সহ একটি রুটি কারখানা

শুভঙ্কর মিশ্র, এগরা ,পূর্ব মেদিনীপুর :  পূর্ব মেদিনীপুর জেলায় দুটি পৃথক পৃথক অগ্নিকাণ্ডে ভস্মীভূত হল দশটি বাড়ি সহ ও রুটি কারখানা। বুধবার গভীর রাতে অগ্নিকাণ্ডে ফলে গৃহহারা হয়ে দশটি বাড়ির বাসিন্দা। ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার এগরা পুরসভার ৭নং ওয়ার্ডে এগরা-খড়্গপুর সড়ক নবরূপ রোড সংলগ্ন এলাকায়। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। দমকল আসার আগেই প্রায় ১০ টি ঝুপড়ি ভস্মীভূত হয়ে যায়। ঘটনার ছুটে আসে এগরা থানার পুলিশ ও এলাকায় জনপ্রতিনিধি জয়ন্ত সাহু। ঠিক কি কারণে অগ্নিকাণ্ড তা এখনো পরিস্কার নয়।

ঘটনার তদন্ত শুরু করেছে এগরা থানার পুলিশ। এক পরিবারের মহিলা সদস্য গীতাঞ্জলী হাতি বলেন বুধবার গভীর রাতে প্রায় আড়াইটে নাগাদ গভীর ঘুমে আচ্ছন্ন ছিলাম সকলেই। হঠাৎ করে গায়ে আগুনের আঁচ লাগে। তখনই চিৎকার চেঁচামেচি করে তড়িঘড়ি সবাই বাড়ি থেকে বেরিয়ে আসি। চোখের সামনে সবকিছু ধূলিস্মাৎ হয়ে গেছে। বাচ্চাদের বই পত্র, টাকা, খাওয়ার, আসবাবপত্র কিছুই অবশিষ্ট নেই।

অপরদিকে পূর্ব মেদিনীপুর জেলার ভগবানপুর স্টেট ব্যাঙ্কের কাছে গভীর রাতে রুটি বেকারী ভয়াবহ অগ্নিকাণ্ডে আতঙ্ক ছড়ানো গোটা এলাকায়। বুধবার গভীর আগুনের ফুলকি দেখতে পান স্থানীয় বাসিন্দারা। ঘটনার খবর দেওয়া হয় দমকলকে। একটি ইঞ্জিন ঘটনার স্থলে এসে প্রায় ১ ঘন্টা চেষ্টার আগুন নিয়ন্ত্রনে আনে। যদিও আঙ্গুন লাগার কারণ এখনো পরিস্কার নয়। বিদ্যুৎ শর্কসাকিট থেকে অগ্নিকাণ্ড বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের ফলে কয়েক লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। যদিও মালিকের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

Related Articles

Back to top button
Close