fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

হলদিয়ায় নতুন করে আক্রান্ত ব্যবসায়ী, পূর্ব মেদিনীপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৯

মিলন পণ্ডা (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলায় হলদিয়ায় আবার একজন ব্যবসায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। ওই ব্যবসায়ীকে করোনা পাঁশকুড়া বড়মা হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, গত ৭-৮ দিন ওই ব্যবসায়ী জ্বরে ভুগছিলেন। ঘটনার জানতে পেরে হলদিয়া ভবানীপুর থানার পুলিশ এসে তাকে হাসপাতালে ভর্তি করে। এরপর ওই ব্যক্তির লালারস সংগ্রহ করে কলকাতায় পাঠানো হয়।

সেই রির্পোটে ব্যবসায়ী করোনা আক্রান্ত বলে স্বাস্থ্যদফতর জানায়। সোমবার সকালে হাসপাতাল থেকে ব্যক্তিকে উদ্ধার পাঁশকুড়া করোনা হাসপাতালে ভর্তি করা হয়। হলদিয়া জনবহুল ব্রজলালচক বাজারে ওই ব্যক্তির বড়মাপের একটি ভুসিমাল দোকান রয়েছে। এই ঘটনার জানাজানি হওয়ার পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৯ জন। আক্রান্তদের মধ্যে ইতিমধ্যেই এক বৃদ্ধ সহ হলদিয়া ও তমলুকের তিন বৃদ্ধের মৃত্যু হয়েছে। বাকি অনেক জন আক্রান্তরা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

বর্তমানে জেলার তমলুকের করোনা আক্রান্ত এক বৃদ্ধ ও পাঁশকুড়ার এক বৃদ্ধা কলকাতার বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পূর্ব মেদিনীপুর শিল্প শহর হলদিয়া এখনও পর্যন্ত ১২ জন করোনা ভাইরাস আক্রান্ত হলেন।

Related Articles

Back to top button
Close