fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাঙচুর চালানোর অভিযোগ উঠল এক প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বিরুদ্ধে

গোপাল রায়, আরামবাগ: ফের বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢুকে ভাঙচুর চালানোর অভিযোগ উঠল আরামবাগের প্রতিষ্ঠিত ব্যবসায়ীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আরামবাগ পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে।

অরুণ পালের অভিযোগ, ব্যবসায়ী প্রশান্ত ভট্টাচার্য তার দলবল নিয়ে তার বাড়িতে হামলা চালায়। বাড়ির মেন গেট ভেঙে ভেতরে ঢুকে বিছানাপত্র, সিসি ক্যামেরা বাড়ির জানলা দরজা ভাঙচুর করে। বাড়ির পরিবারের লোকজনদের মারধর করার ও জানে মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ ওঠে। চাঁদের নিচে থানায় অভিযোগ করতে গেলে থানায় অভিযোগ নেওয়া হয়নি।

জানা গেছে, তিন ভাই তিন ভাইয়ের মধ্যে তার এক ভাই অসীম পাল গোপনে বাড়িটি বিক্রি করে দেন। চিনি কিনেছেন তিনি একজন ব্যবসায়ী তিনি বাড়ি দখল করার জন্য ভাঙচুর চালায়। দুই ভাই আরামবাগে ভাড়া বাড়িতে থাকেন।অরুণ পাল বলেন ,  আরামবাগ থানার পুলিশ বলে গেছে এই বাড়ি খালি করতে হবে ।এই বাড়ি প্রশান্ত ভট্টাচার্য কিনেছে এর পরেই আজ আমার উপর হামলা চালায় প্রশান্তর দলবলরা । পুলিশ সূত্রে জানা গেছে, প্রশান্ত ভট্টাচার্য বাড়িটি কেনেন বাড়ি খালি করার জন্য কোর্টের রায় আছে বলে জানা গেছে। প্রশান্ত ভট্টাচার্য বাবুকে এ বিষয়ে ফোন করলে উনি বলেন এখন আমি ব্যস্ত আছি বলে ফোনটা কেটে দেন।

পুলিশ জানিয়েছে, তিন ভাইয়ের মধ্যে এক ভাই তার অংশের বাড়িটি বিক্রি করেন। বাড়িটি দখল নিতে পারছিলেন না  যিনি কিনেছেন। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Related Articles

Back to top button
Close