fbpx
অন্যান্যঅফবিটহেডলাইন

ক্লান্ত শরীর… কবর দিতে গিয়ে নিজেই মৃতদেহের পাশে শুয়ে পড়লেন স্বাস্থ্যকর্মী

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: রোজ দেশে করোনা আক্রান্তের সংখ্যা মাত্রা ছাড়া হয়ে যাচ্ছে। সেই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এদিকে কোভিড রোগীদের শুশুস্রা করতে দিন রাত এক করে পরিশ্রম করে চলেছে স্বাস্থ্যকর্মীরাও। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি যথেষ্ট ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে।

একজন স্বাস্থ্যকর্মী পিপিই কিট পড়ে ক্লান্ত হয়ে মাটিতেই শুয়ে পড়েছেন। সূত্রের খবর, একজন করোনা সঙ্ক্রমিত মহিলার মৃতদেহ কবর করতে গিয়েছিলেন ওই স্বাস্থ্যকর্মী। তবে দেশ কবর করার আগেই তিনি এতটাই  ক্লান্ত হয়ে পড়েছেন যে তিনি সেখানেই একটা মাটিতে শুয়ে বিশ্রাম নিচ্ছেন। যিনি ছবিটি তুলেছেন তাঁর নাম আদনান আবীদী বলে জানা গিয়েছে। করোনা যোদ্ধার এই ছবি সোশ্যাল মিডিয়ায় দিতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

                 আরও পড়ুন: অবলা বসু…স্বামীর পাশে থাকতে ছেড়েছিলেন ডাক্তারি পড়া

উল্লেখ্য, রবিবার স্বাস্থ্য মন্ত্রকের পরিসংখ্যান বলছে, দেশে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ৬৪,৩৯৯ জন। মৃত্যু হয়েছে ৮৬১ জনের। বেসরকারি হিসেব অনুযায়ী, এ দিন রাতেই দেশে ২১ লক্ষ পেরিয়ে গিয়েছে মোট আক্রান্তের সংখ্যা! চিন্তায় রেখেছে দেশের কয়েকটি জেলাও, যেখানে মৃত্যুর হার জাতীয় গড়ের তুলনায় অনেকটাই বেশি। সরকারি তথ্য বলছে, এমন জেলার সংখ্যা কম করে ১৩।   

 

 

Related Articles

Back to top button
Close