fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ায় পুত্রবধূর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ, পুলিশের দ্বারস্থ বৃদ্ধ দম্পতি

দিব্যেন্দু রায়, কাটোয়া: পুত্র বধূর বিরুদ্ধে অত্যাচার চালানোর অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হলেন কাটোয়া শহরের এক বৃদ্ধ দম্পতি। ওই দম্পতির অভিযোগ, তাঁদের পুত্রবধু ঠিকমত খেতে দেয় না । এছাড়া ছেলের অনুপস্থিতির সুযোগে পুত্রবধূ তাঁদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায় ।

কাটোয়া শহরের কারবালাতলা এলাকার বাসিন্দা শিবাণী দাস ও নির্মল দাস নামে ওই বৃদ্ধ দম্পতি বৃহস্পতিবার রাতে তাঁদের পুত্রবধু সুদেষ্ণা দাসের বিরুদ্ধে কাটোয়া থানায় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন বলে জানা গেছে । অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ ।

জানা গেছে, কারবালাতলার বাসিন্দা নির্মল দাস ও শিবানী দাসের ছেলে নারায়ণ দাস পেশায় ব্যবসায়ী। নারায়ণবাবুর স্ত্রী সুদেষ্ণাদেবী একটি বিউটিপার্লার চালান । নির্মলবাবুদের অভিযোগ, তছেলের অনুপস্থিতির সুযোগ নিয়ে পুত্রবধু তাঁদের উপর অত্যাচার শুরু করে। ঠিকমত খেতে তো দেইই না উপরন্ত মারধর করে বাড়ি থেকে উৎখাতের চেষ্টা করে । পুত্রবধুর ওই অত্যাচার সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত তাঁরা পুলিশের দ্বারস্থ হতে বাধ্য হয়েছেন বলে জানিয়েছেন নির্মলবাবু । বাড়িতে নিরাপদে যাতে বসবাস করতে পারেন তার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছেন নির্মলবাবুরা ।

এদিন অভিযোগ প্রসঙ্গে জানতে সুদেষ্ণাদেবীকে ফোন করা হলে সাংবাদিক পরিচয় শুনতেই তিনি ফোনটি তাঁর স্বামী নারায়নবাবুকে ধরিয়ে দেন । এরপর নারায়ণবাবু বলেন, ” আমার স্ত্রীর সঙ্গে বাবা-মার অশান্তি হয় সত্য। কিন্তু একতরফা কিছু হয়না । তবে বাবা-মাকে মারধর ও খেতে না দেওয়ার অভিযোগ সত্য নয়।” পাশাপাশি তিনি জানিয়েছেন, বিষয়টি আলোচনার মাধ্যমে মিটমাট করে নেওয়ার চেষ্টা করা হবে ।

Related Articles

Back to top button
Close