fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কুমারগ্রাম ব্লকের খোয়ারডাঙ্গাতে এক বাড়িতে আগুন, বজ্রপাতে অগ্নিদগ্ধ আলিপুরদুয়ারের তিনটি দোকান

সুমিত কার্যী, আলিপুরদুয়ার:  কুমারগ্রাম ব্লকের খোয়ারডাঙ্গাতে আগুন লেগে পুড়ে গিয়েছে বাড়ির এক ঘর . জানা যায় বৃহস্পতিবার ভোরবেলা হটাৎ রতন সরকার নামক এক ব্যক্তির বাড়ির একটি ঘরে আগুন লেগে যায় ।

 

জানা গিয়েছে, রতন সরকার একজন ডেকোরেটর ব্যবসায়ী ওই ঘরে তাঁর প্যান্ডেলের জিনিস পত্র ছিল, ওইসব কিছু পুড়ে যায় । ঘটনাস্থলে খবর পেয়ে পৌঁছায় কামাখ্যাগুড়ি ফাঁড়ির পুলিশ এবং বারোবিশা দমকল কেন্দ্রের কর্মীরা । তাদের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে । স্থানীয় বাসিন্দাদের দাবি, বিদ্যুৎ পড়েই এই আগুন লেগেছে । প্যান্ডেলের জিনিসপত্র পুড়ে যাওয়ায় দুর্বিসহ অবস্থা হয়ে গিয়েছে রতন সরকার নামক সেই ব্যক্তির ।

 

 

অন্যদিকে বজ্রপাতে অগ্নিদগ্ধ আলিপুরদুয়ার চৌপতি এলাকার তিনটি দোকান। সকালে বড়োসড়ো দুর্ঘটনা হল। আজকে সকালে বজ্রপাতে পরে দোকানে রাখা গ্যাস সিলেন্ডার বাস্ট হয়ে পুড়ে ছাই হয়ে গেল দোকান। ঘটনাটি ঘটেছে আলিপুরদুয়ার পুরো এলাকায় ভাঙার পুল এলাকার ঘটনা। ঘটনাস্থলে দমকলের দুইটি ইঞ্জিন পৌঁছায়, আগুন নিয়ন্ত্রণে নেওয়ার আগেই পুড়ে ছাই হয়ে যায় বলে জানা যায়। কাঠের ঘর হওয়ায় আগুন এত দানবীর আকার ধারণ করে বলে সূত্রে খবর। দোকানের মালিক মিঠুন দাস বলেন -সকাল ৬টা নাগাদ ঘটনাটি ঘটে, আমি বাড়ি থেকে এসে দেখি কিছু নেই !

Related Articles

Back to top button
Close