fbpx
দেশহেডলাইন

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত তিরূপতি মন্দিরের প্রাক্তন পুরোহিত

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক… করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন তিরূপতি মন্দিরের প্রাক্তন পুরোহিত। উল্লেখ্য, গোটা দেশজুড়ে ভয়ংকর ভাবে দেখা গিয়েছে করোনার সংক্রমণ দেখা দিয়েছে অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে। মন্দিরের কর্মী-সহ ইতিমধ্যে পূজারী মিলিয়ে প্রায় ১৬০ জনের শরীরে মিলেছে এই মারণ ভাইরাস। আর এই মারণভাইরাসের জেরে মৃত্যু হল সেখানকার প্রাক্তন প্রধান পুরোহিত শ্রীনিবাস মুর্তি দীক্ষিতুলু।

জানা গিয়েছে, শনিবার তাঁর সোয়াব পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনা উপসর্গ নিয়ে তিনি ভেঙ্কটেশ্বর অফ মেডিক্যাল সায়েন্সে ভরতি ছিলেন। করোনার পাশাপাশি তিনি ডায়াবেটিকের রোগীও ছিলেন। কিডনিতেও তাঁর সমস্যা ছিল বলে হাসপাতালের তরফ থেকে জানা গিয়েছে। এর পর সোমবার তাঁর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিরুপতি মন্দিরের দীর্ঘ ২০ বছর ধরে প্রধান পুরোহিত পদে ছিলেন তিনি।

সূত্রের খবর, মৃত ওই প্রধান পুরোহিত শ্রীনিবাসের বড় ছেলেরও শরীরে সম্প্রতি করোনা সংক্রমণ ধরা পড়েছে। অনুমান করা হচ্ছে তাঁর ছেলের থেকেই তিনি সংক্রমিত হয়েছেন। শ্রীনিবাস মুর্তি দীক্ষিতুলুর ছোটো ছেলেরও সোয়াব পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। তবে, রিপোর্ট এখনও আসেনি বলে জানা গিয়েছে।

করোনার বাড়াবাড়ির সময় ফের মন্দির খোলাতেই এই সংক্রমণ হয়েছে দাবি করেছে পুলিশ। মন্দির কর্তৃপক্ষের কাছে অবিলম্বে মন্দির বন্ধের আর্জি জানানো হয়েছে মন্দির কর্তৃপক্ষের কাছে। অন্ধ্রপ্রদেশ সরকার সূত্রে খবর মিলেছে, গত শুক্রবার উচ্চপদস্থ অফিসারদের কাছে তিরুপতির এই সংক্রমণ নিয়ে রিপোর্ট দিয়েছেন ডেপুটি পুলিশ সুপার মুন্নি রামাইয়া। সেখানেই উল্লেখ করা হয়েছে, গত ৮ জুন তিরুপতি মন্দিরের দরজা ফের খুলে দেওয়াতেই সংক্রমণে ছেয়ে গিয়েছে গোটা এলাকা। মন্দিরের ২১ জন পুরোহিত-সহ ১৬০ জন কর্মচারীও করোনায় আক্রান্ত হয়েছেন।

Related Articles

Back to top button
Close