fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোলে গ্যাস সিলিন্ডার লিক করে বাড়িতে আগুন, অগ্নিদগ্ধ বৃদ্ধা সহ ৪

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: সিলিন্ডার থেকে গ্যাস লিক করে একটি বাড়িতে আগুন লাগার ঘটনায় এক বৃদ্ধা সহ একই পরিবারের ৪ জনের অগ্নিদগ্ধ হওয়ার খবর পাওয়া গেল। শুক্রবার সকালে এই ঘটনাটি ঘটে আসানসোলের হিরাপুর থানার বার্ণপুরের সাঁতা ডাঙ্গায়। অগ্নিদগ্ধদের মধ্যে তিনজনকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়। তারমধ্যে বাসন্তী বেহেরা (৬৫) নামে বৃদ্ধার অবস্থা আশঙ্কাজনক বলে জেলা হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

খবর পেয়ে হিরাপুর থানার পুলিশ আসে। পরে আসানসোল থেকে একটি দমকলের ইঞ্জিন সেখানে যায়। এক ঘন্টার চেষ্টায় দমকলকর্মীরা সেই আগুন নিভিয়ে ফেলতে সক্ষম হন। আগুনে বাড়ির রান্নাঘরের সব সামগ্রী পুড়ে যায়। বাড়ির অন্যান্য অংশেরও ক্ষতি হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, এদিন সকালে সাড়ে সাতটার সময় বাড়ির রান্নাঘরে খাবার তৈরি করছিলেন বৃদ্ধা বাসন্তী বেহেরা। সেই সময় আচমকাই গ্যাস সিলিন্ডারের রেগুলেটার থেকে গ্যাস লিক করে আগুন লেগে যায়। গ্যাস সিলিন্ডারের সামনে থাকা বৃদ্ধার গায়ে প্রথমে আগুন লেগে যায়। পরে আরও এক মহিলা সহ পরিবারের ৩ জন সেই আগুনে দগ্ধ হন। স্থানীয় বাসিন্দারা আর্তনাদ শুনে ছুটে আসেন। প্রথমে তারাই আগুন নেভানোর কাজ শুরু করেন। পরে পুলিশ ও দমকল আসে। দমকলের তরফে জানানো হয় যে, গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস লিক করে তার থেকে আগুন লাগার এই ঘটনা ঘটে।

Related Articles

Back to top button
Close