fbpx
দেশহেডলাইন

নির্বাচনী আবহে বিহারে ছুরির ডগায় তরুণীকে গণধর্ষণ! আটক ৩

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সামনেই নির্বাচন বিহারে। তবে তারই মাঝে গণধর্ষণের ঘটনা ঘটল রাজ্যে। জানা গিয়েছে, বিহারের কিষানগঞ্জে গণধর্ষণের শিকার হলেন বছর উনিশের এক তরুণী। অভিযোগ, গলায় ধারালো ছুরি ধরে, ওই তরুণীকে ধর্ষণ করা হয়। ইতিমধ্যেই এই ঘটনায় তিন জনকে পুলিশ গ্রেফতার করেছে। ধৃতরা সম্পর্কে আবার তিন ভাই।

এ বিষয়ে কিষানগঞ্জ পুলিশের এক উচ্চপদস্থ আধিকারিক জানান, গণধর্ষণে অভিযুক্তদের গ্রেফতার করে আইপিসির সংশ্লিষ্ট ধারায় অভিযোগ রুজু হয়েছে। পুলিশ সুপার কুমার আশিস জানান, রবিবার কিষানগঞ্জের টাউন থানা এলাকায় গণধর্ষণের এই ঘটনাটি ঘটেছে। সূত্রের খবর, মেয়েটি ঘাস কাটতে গিয়েছিলেন। সে সময় ওই তিন ভাই জোর করে ওই তরুণীকে একটি এসইউভিতে তোলে। কয়েক কিলোমিটার দূরে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে মেয়েটিকে তিন ভাই মিলে ধর্ষণ করে। মেয়েটি যাতে চিত্‍‌কার না-করে, গলায় ধারালো ছোরা ধরে খুন করার ভয় দেখানো হয়।

            আরও পড়ুন: স্বস্তির খবর! গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আক্রান্ত ৪৭ হাজারেরও কম

নির্যাতিতা তরুণী বর্তমানে কিষানগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। মেডিক্যাল পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে বলে পুলিশ সুপার জানিয়েছেন। ঘটনার পর বিহারের ওই তরুণী মহিলা পুলিশ থানায় এফআইআর দায়ের করেন। তাঁর বয়ানের ভিত্তিতে পুলিশ তিন ভাইকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা ওই তরুণীর পড়শি। পুলিশকর্তা জানান, ধর্ষকরা যাতে দ্রুত সাজা পায়, সেই চেষ্টাই হচ্ছে।

                আরও পড়ুন: চিন ইস্যুতে রাহুলকে কড়া ভাষায় আক্রমণ করলেন অমিত শাহ

পুলিশ সুপার জানান, শেওহরের মহকুমা পুলিশ আধিকারিক গিয়েছেন। গিয়েছে পুলিশের ডগ স্কোয়াডও। সবরকম সম্ভাবনার কথা মাথায় রেখেই তদন্ত করা হচ্ছে। মৃত নাবালিকার পরিবারের লোকজনের সঙ্গে পুলিশ ইতিমধ্যে কথা বলেছে। লোকাল লোকজনকেও জিজ্ঞাসাবাদ করা হয়।

Related Articles

Back to top button
Close