fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টিটাগড়ে ফের করোনায় আক্রান্ত মহিলা চিকিৎসক, এলাকায় বসল পুলিশ পিকেট

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : ফের করোনার প্রকোপ উত্তর ২৪ পরগনার টিটাগড়ে । টিটাগড় পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা এক মহিলা চিকিৎসা কর্মী এবার করোনায় আক্রান্ত হলেন ।  টিটাগড় পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের এস পি মুখার্জী রোড এলাকায় এই ঘটনায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে । আক্রান্ত ওই মহিলা চিকিৎসাকর্মী ব্যারাকপুরের এক নামী বেসরকারি হাসপাতালের ডায়ালাসিস বিভাগে কর্মরত ছিল ।

 

গত কয়েক দিন ধরে ওই মহিলা চিকিৎসা কর্মীর জ্বরের উপসর্গ লক্ষ্য করা যাচ্ছিল । এরপর তার কোরোনা পরীক্ষা হলে সোমবার রাতে করোনা পজিটিভ রিপোর্ট আসে । ওই মহিলা চিকিৎসা কর্মী করোনায় আক্রান্ত এই খবরে নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন । রাতেই ওই মহিলা চিকিৎসা কর্মীকে কলকাতার এক করোনা হাসপাতালে ভর্তি করানো হয়েছে । ওই মহিলা চিকিৎসা কর্মীর স্বামীকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দিয়েছে প্রশাসন । তার একমাত্র সন্তানকে মামার বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে ।

 

 

এদিকে এই ঘটনায় টিটাগড় পুরসভার পক্ষ থেকে মঙ্গলবার সকালে এস পি মুখার্জী রোড এলাকা স্যানিটাইজ করে দেওয়া হয় । ওই এলাকার বাসিন্দাদের সকলকে সম্পূর্ণ গৃহবন্দী থাকতে নির্দেশ দিয়েছে প্রশাসন । এলাকায় বসেছে টিটাগড় থানার পুলিশ পিকেট । টিটাগড় পুরসভার পুরপ্রধান প্রশান্ত চৌধুরী বলেন, “ব্যারাকপুরের বেসরকারি হাসপাতালে কর্মরত ছিল ওই মহিলা চিকিৎসাকর্মী, সেখান থেকে সে আক্রান্ত হয়ে থাকতে পারে । আমরা সজাগ আছি । এলাকায় পুরসভার মেডিকেল টিম গিয়ে কাজ শুরু করবে শীঘ্রই । এস পি মুখার্জী রোড জীবাণুমুক্ত করা হয়েছে। স্থানীয় বাসিন্দাদের যাতে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্য পেতে কোন সমস্যা না হয়, সেই জন্য আমাদের স্বেচ্ছাসেবীরা সব সময় সেখানে উপস্থিত আছে । এলাকার বাসিন্দাদের সরকারি নির্দেশ মেনে ঘরে থাকতে অনুরোধ করা হয়েছে ।” গোটা ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে ।

Related Articles

Back to top button
Close