fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

করোনা উপসর্গ নিয়ে পূর্ব মেদিনীপুরের চন্ডীপুরে মৃত ব্যক্তি

মিলন পণ্ডা, চন্ডীপুর (পূর্ব মেদিনীপুর): করোনা উপসর্গ নিয়ে ভর্তি চন্ডীপুর কোয়ারেন্টাইন সেন্টারে মৃত্যু হল এক ব্যক্তির। পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার মেচগ্রাম এলাকায় এক ব্যক্তিকে বুধবার দুপুরে পাঁশকুড়া হাসপাতাল থেকে চন্ডীপুর কোয়ারেন্টাইন সেন্টারে ভর্তি করা হয়। রাতে ওই আইসোলেশান সেন্টারের মৃত্যু হয় ব্যক্তির। এই ঘটনার সামনে আসার পর গ্রামের ব্যাপক আতঙ্ক তৈরি হয়েছে।

স্বাস্থ্যদফতর সূএে জানা গিয়েছে, পাঁশকুড়ার বাসিন্দা ওই ব্যক্তি কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্ট সমস্যায় ভুগছিলেন। ভালো না হওয়ার কারণে পরিবারের লোকেরা দ্রুত উদ্ধার করে পাঁশকুড়া হাসপাতালের ভর্তি করেন। হাসপাতালে ব্যক্তির অবস্থায় আরও খারাপ হতে থাকে। এরপর ব্যক্তিকে উদ্ধার করে চন্ডীপুরে কোয়ারেন্টাইন সেন্টারে রেখে চিকিৎসা শুরু হয়। পাশাপাশি ব্যক্তির লালারসের নমুনা সংগ্রহ করা হয়। সন্ধ্যা নাগাদ তাঁর মৃত্যু হয়।

পূর্ব মেদিনীপুর জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক নিতাইচন্দ্র মণ্ডল বলেন, “মৃত ওই ব্যক্তির লালারসের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য পাঠানো হয়েছে। এখনও পর্ষন্ত রির্পোট আসেনি। রির্পোট এলে ব্যক্তির প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।

Related Articles

Back to top button
Close