fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

কসবায় বাথরুম নিয়ে গণ্ডগোলের জেরে প্রতিবেশীদের পিটুনিতে খুন যুবক, ধৃত ৩

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাথরুম ব্যবহার করা নিয়ে দুই প্রতিবেশী পরিবারের মধ্যে গণ্ডগোলের জেরে পিটুনিতে মৃত্যু হল এক যুবকের। ওই ঘটনায় আহত আরও ৬ জনের চিকিৎসা চলছে। পুলিশ জানিয়েছে, এদিন সন্ধ্যায় এলাকার একটি বেসরকারি নার্সিংহোমে মনোজিৎ মন্ডল (২৪) নামে ওই যুবকের মৃত্যু হয়েছে। তাকে পিটিয়ে খুন করা হয়েছে বলে কসবা থানায় অভিযোগ দায়ের করেছে তার পরিবার। খুনের অভিযোগে এখনও পর্যন্ত সুব্রত হালদার, ভূপতি হালদার এবং শিপ্রা হালদার নামে তিন জন প্রতিবেশীকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

পুলিশ জানিয়েছে, গত রবিবার কসবার রাজডাঙা মেন রোডের বাসিন্দা দুটি পরিবারের মধ্যে বাথরুমে যাওয়া নিয়ে গোলমাল হয়। প্রথমে বচসা। তার পর শুরু হয় লাঠালাঠি। এই হামলায় দুটি পরিবারের সদস্যরাই আহত হন। তাঁদের প্রত্যেককেই একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গণেশ বসু নামে এক তরুণের অভিযোগ, তাঁর দুই আত্মীয় মনোজিৎ মণ্ডল ও আলোর মাথায় গুরুতর চোট লাগে। অন্য পরিবারের কর্তা ভূপতি হালদার, তার স্ত্রী ও দুই ছেলের বিরুদ্ধে অভিযোগ ওঠে। ওই অভিযুক্তরাও পালটা অভিযোগ দায়ের করেছেন। মনোজিৎ ও আলোকে যাদবপুরের দুটি আলাদা নার্সিংহোমে ভর্তি করানো হয়।

 

 

৪ দিন পর বৃহস্পতিবার মনোজিৎ মণ্ডলের মৃত্যু হয়। মনোজিৎ মারা যাওয়ার পর খুনের মামলা দায়ের করে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা রয়েছে। ধৃতদের জেরা করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close