fbpx
অফবিটআন্তর্জাতিকহেডলাইন

গল্প হলেও সত্যি! বিয়ে ভেঙে যাওয়ায় নিজেকেই বিয়ে করলেন দিয়েগো

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: গল্প হলেও সত্যি! এক বছর আগে বাগদান হয়ে গিয়েছিল। চলতি বছরের অক্টোবরে বিয়ে করার কথা ছিল। দুই পরিবারও প্রস্ততিতে মগ্ন ছিল। এই পরিস্থিতিতে আচমকাই বিচ্ছেদ হবু বর–কনের। হবু কনে স্পষ্ট জানিয়ে দেন, এই বিয়ে তিনি করবেন না।
এই অবস্থায় অন্যান্য ক্ষেত্রে বিয়ে ভাঙলেও এক্ষেত্রে কিন্তু নির্ধারিত সূচি মেনেই বিয়ে সম্পন্ন হল। কিন্তু যেটা হল সেটা শুনতে অবাক লাগলেও সত্যি।

নিজেই নিজেকে বিয়ে করলেন হবু বর। সোশ্যাল মিডিয়ায় বর্তমানে রীতিমতো ভাইরাল ওই ব্যক্তির বিয়ের ছবি এবং ভিডিও। যা দেখে নেটিজেনরাও অবাক।
ওই ব্যক্তির নাম দিয়েগো রাবেলো। গত বছর নভেম্বর মাসে বান্ধবী ভিটোর বু্য়েনোর সঙ্গে বাগদান পর্বও সেরেছিলেন। চলতি বছরের অক্টোবরে বিয়ের সমস্ত পরিকল্পনাও সারা ছিল। এর মধ্যেই তাঁদের সম্পর্কে নতুন মোড় আসে। জুলাই মাসে ঝগড়ার কারণে ভিটো বিয়ে বাতিল করে দেন। এরপরই কার্যত ভেঙে পড়েন দিয়েগো। তবে একমাস আগে আচমকাই তিনি ঠিক করেন, বিয়ে বাতিল করবেন না। এরপরই ১৬ অক্টোবর বাহিয়ার ইটাকেয়ার রিসর্টে নির্ধারিত সূচি মেনে বিয়ে সারেন। নিজেই নিজের সঙ্গে বিয়ে সারলেন। বললেন, ‘‌আই ডু’‌!‌ অনুষ্ঠানে ৫০ জন আমন্ত্রিতের মধ্যে ৪০ জনই উপস্থিত ছিলেন। তবে ভিটো এবং তাঁর আত্মীয়রা ছিলেন না।
দিয়েগো বলেছেন, ‘‌এটি আমার জীবনের সবচেয়ে খুশির দিন। যাঁদের আমি জীবনে সবচেয়ে বেশি ভালবাসি তাঁরা আমার সঙ্গে র‌য়েছেন। আমি এমন একটি জিনিস সেলিব্রেট করছি যা কিনা পরবর্তীতে ট্র্যাজেডি হতে পারত, কিন্তু আমি সেটাকে কমেডি বানিয়েছি।’‌‌ এর সঙ্গে তিনি যোগ করেন, ‘‌‌আমি এর মাধ্যমে সবাইকে এটাই বোঝাতে চাই, আমি কিন্তু খুশি থাকার জন্য বিয়ের উপর নির্ভর করিনি। হ্যাঁ, আমি অন্য কাউকে বিয়ে করতে চেয়েছিলাম, আমাদের সন্তানের স্বপ্ন দেখেছিলাম। কিন্তু সেটা হয়নি বলে কখনই নিজের খুশিটা নষ্ট করিনি। এই বিয়ের উপর আমার খুশি থাকা নির্ভর করেনি।’‌‌

Related Articles

Back to top button
Close