fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, গর্ভবতী তরুণীকে বিয়ে করতে অস্বীকার , গ্রেফতার যুবক

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের পর গর্ভবতী হয়েপড়া তরুণীকে বিয়ে করতে অস্বীকার করার অভিযোগে গ্রেফতার হল এক যুবক ।
ধৃতের নাম পরমেশ্বর মাণ্ডি । তার বাড়ি পূর্ব বর্ধমানের রায়না থানার পলাশনের মেটে পাড়ায় ।

রায়না থানার পুলিশ বুধবার রাতে
বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে । যুবকের এই
কীর্তি কলাপের নিন্দায় সরব হয়েছেন এলাকার মহিলারা ।

পুলিশ জানিয়েছে , যুবতীর বাড়ি ঝাড়খণ্ড রাজ্যের পূর্ব সিংভূম জেলার চাকুলিয়া থানার
শালবনী এলাকায় । বেশ কয়েক বছর ধরে ওই তরুণী ও তার মা রায়নার শ্যামসুন্দরের একটি রাইসমিলে কাজ করছে । সেখানেই তারা থাকে । তরুণী পুলিশকে জানিয়েছে ,
পলাশন মেটেপাড়ার পরমেশ্বর মাণ্ডির সঙ্গে তিন বছর আগে তাঁর পরিচয় হয় । তাদের মধ্যে ভাব ভালবাসার সম্পর্ক গড়ে ওঠে। অভিযোগ বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরমেশ্বর দীর্ঘদিন তরুণীর সঙ্গে সহবাস করে । তরুণী গর্ভবতী হয়ে পড়ার পর সে তাঁকে বিয়ে করতে অস্বীকার করে । তরুনী পরমেশ্বরের বাড়ি গেলে সেখানেও তাঁকে দুর্ব্যবহারের মুখে পড়তে হয় ।

তরুণী পুলিশকে জানিয়েছে, পরমেশ্বরের বাবা মায়ের মদতে পরমেশ্বর তাঁর উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায় । পরে পরমেশ্বর ঘাড়ধাক্কা দিয়ে তাদের বাড়ি থেকে তাঁকে তাড়িয়ে দেয় । তরুণীর দায়ের করা এই অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা রুজু করে তদন্তে নেমে যুবককে গ্রেপ্তার করে ।

সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ বৃহস্পতিবার ধৃতকে পেশকরে বর্ধমান আদালতে ।মহিলায় গোপন জবানবন্দি আদালতে নথিভুক্ত করা ও তদন্তের প্রয়োজনে ধৃতকে ৫ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে আদালতে আবেদন জানান তদন্তকারি অফিসার । সিজেএম সেই আবেদন মঞ্জুর করার পাশাপাশি কোভিড টেস্ট করিয়ে তার পর গোপন জবানবন্দি পেশের জন্য মহিলাকে আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন ।

Related Articles

Back to top button
Close