fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

এবার মানুয়া কাণ্ডের ছায়া গাইঘাটায়, প্রেমিকের ঘরের খাটের নিচ থেকে উদ্ধার হল স্বামীর দেহ

শ‍্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: এবার মানুয়া কান্ডের ছায়াগাইঘাটায়। স্বামীর দেহ উদ্ধার করা হলো প্রেমিকের খাটের নিচের মাটি খুঁড়ে। মৃত ব্যক্তির নাম রামকৃষ্ণ সরকার বলে জানা গিয়েছে। কুচবিহারের বানেশ্বর পুর এলাকার বাসিন্দা।

জানা গিয়েছে, বিয়ের পর উত্তর ২৪ পরগণার বনগাঁর বাবুপাড়া স্বামী স্ত্রী ভাড়া থাকত। বুধবার ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার গোয়ালবাতান এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুরে গোয়ালবাথান এলাকার একটি পুকুর পাড়ে রক্ত দেখতে পায় স্থানীয়রা। খবর দেওয়া হয় গাইঘাটা থানায়। পুলিশ এবং স্থানীয়রা খোঁজাখুঁজি করে বাশ বাগান থেকে জুতো, মার্কস, টসলাইট উদ্ধার করে।

এরপর বুধবার সকালে গোয়ালবাথান এলাকার সুজিত দাস এর বাড়ির সামনে রক্ত দেখতে পেয়ে সন্দেহ হয় পুলিশের। তালা ভেঙে ঘরে ঢুকে পুলিশ দেখতে পায় খাটের নিচে মাটিখোড়া। সন্দেহ হয় এখানেই কাউকে খুন করে রাখা হয়েছে।

পরবর্তীতে বুধবার দুপুর নাগাদ মাটি খুঁড়ে এক ব্যক্তির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক অনুমান রামকৃষ্ণের স্ত্রী স্বপ্না সরকারের সঙ্গে সুজিতের বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল। নিজেদের রাস্তা পরিষ্কার করতে সুজিত ও স্বপ্না তার স্বামীকে খুন করেছে এবং সুজিতের বাড়ির খাটের নিচে মাটি খুঁড়ে পুঁতে রেখেছে। ইতিমধ্যেই স্বপ্না এবং সুজিত দাসকে আটক করে ঘটনা তদন্ত শুরু করেছে গাইঘাটা থানার পুলিশ।

Related Articles

Back to top button
Close