fbpx
গুরুত্বপূর্ণদেশপশ্চিমবঙ্গহেডলাইন

রাজস্থান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হেমতাবাদের এক পরিযায়ী শ্রমিকের

নিজস্ব সংবাদদাতা, হেমতাবাদ: রাজস্থান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হল হেমতাবাদের এক পরিযায়ী শ্রমিকের। পুলিশ সূত্রে জানা গেছে, মৃত শ্রমিকের নাম আকবর আলী (২২)। বাড়ি উত্তর দিনাজপুর জেলার হেমতাবাদ থানার নওদা গ্রাম পঞ্চায়েতের রামপুরে। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

জানা গেছে, শনিবার ভোর রাতে পরিযায়ী শ্রমিকদের নিয়ে রাজস্থান থেকে আসা একটি ট্রাক এর সঙ্গে কুনরিয়া থানা এলাকায় আরেকটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় হেমতাবাদের আকবর আলি সহ কিছু শ্রমিকের এবং গুরুতর আহত হয়ে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও বহু শ্রমিক।

মৃতদের মধ্যে বেশিরভাগই বিহার, ঝাড়খণ্ড ও পশ্চিমবঙ্গের বাসিন্দা ছিলেন বলে খবর। রাজস্থান থেকে নিজেদের বাড়ি ফিরছিলেন তাঁরা। এর মধ্যে হেমতাবাদের কিছু বাসিন্দাও ছিলেন। যারা রাজস্থানে লেবারের কাজ করতেন। লকডাউন চলতে থাকায় কাজ হারিয়ে নিরুপায় হয়ে তারা বাড়ি ফেরার জন্য ট্রাকে করে আসছিলেন।

এদিন সকালে হেমতাবাদের রামপুর এলাকার বাসিন্দা ওই শ্রমিকের মৃত্যুর খবর পেয়ে এলাকায় আসেন হেমতাবাদ ব্লকের বিডিও পৃথ্বীশ দাস, হেমতাবাদ থানার ওসি দিলীপ রায়, যুব তৃণমূলের জেলা সভাপতি গৌতম পাল।
পরিবারের সঙ্গে কথা বলে এদিন গৌতমবাবু মৃত শ্রমিকের পরিবারের হাতে এক লক্ষ টাকার চেক তুলেদেন। এই সঙ্গে সমস্ত রকম সরকারি সাহায্য প্রদানের আশ্বাস দেন হেমতাবাদ ব্লকের বিডিও পৃথ্বীশ দাস।

Related Articles

Back to top button
Close