fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পূর্ব মেদিনীপুরে করোনায় আক্রান্ত এক পরিযায়ী শ্রমিক, ভর্তি করা হল হাসপাতালে

মিলন পণ্ডা, মহিষাদল (পূর্ব মেদিনীপুর): পূর্ব মেদিনীপুর জেলায় হলদিয়া মহকুমায় আবার নতুন করে একজন যুবক করোনা ভাইরাস আক্রান্ত হলেন। জেলায় করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। রেড জোন থেকে অরেঞ্জে জোনে ঢোকা হল না। এবার পূর্ব মেদিনীপুর জোলার হলদিয়া মহকুমা মহিষাদলের শ্রীরামপুর গ্রামের এক যুবকের শরীরে করোনা ভাইরাস সংক্রমণ হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে ওই যুবকের শরীরের করোনা ভাইরাস পজেটিভ বলে জানায় স্বাস্থ্যদফতর। শুক্রবার ওই যুবককে উদ্ধার করে পাঁশকুড়া বড় মা করোনা হাসপাতালের ভর্তি করা হয়েছে।

স্থানীয় ও স্বাস্থ্যদফতর সূত্রে জানা গিয়েছে, মহিষাদলের শ্রীরামপুরের গ্রামের ওই যুবক কলকাতার কলেজ স্ট্রিটের একটি মিষ্টি দোকানের কর্মী ছিলেন। লকডাউন শুরু হয়ে যাওয়ার কারণে ওই যুবক বাড়ি ফিরতে পারেনি। এমন পরিস্থিতিতে গত রবিবার একটি পোল্ট্রি ফার্মের গাড়িতে করে কলকাতা থেকে সোজা বাড়ি চলে আসেন দক্ষিণ-পূর্ব শ্রীরামপুর গ্রামের ওই যুবক। কলকাতার ফিরে আসার পরেই স্থানীয় বাসিন্দাদের মধ্যে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্বাস্থ্যদফতরের পক্ষ থেকে সোমবার হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয় এবং লালারস সংগ্রহ পরীক্ষা জন্য পাঠানো হয়।

বৃহস্পতিবার রাতে করোনা ভাইরাস পজিটিভ আসার পর গ্রামের জানাজানি হলেও ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। শুক্রবার সকালের ওই যুবককে উদ্ধার করে পাঁশকুড়া করোনা হাসপাতালের চিকিৎসা জন্য পাঠানো হয়েছে। ইতিমধ্যে ওই যুবকের পরিবার সহ সংস্পর্শে আসা মোট ১২ জনকে আইসোলেশান রাখা হয়েছে। আরও কারা কারা সংস্পর্শে এসেছে তা খতিয়ে দেখছে স্বাস্থ্যদফতরের অধিকারিরা।

Related Articles

Back to top button
Close