fbpx
দেশহেডলাইন

স্বপ্ন পূরণ করতে চাই অনেক টাকা, নিজের দু’মাসের সন্তানকে বেচে দিল গর্ভধারিণী মা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মর্মান্তিক…মুম্বই যাওয়ার স্বপ্নকে পূরণ করতে নিজের দু’মাসের সন্তানকে বেচে দিল তাঁরই গর্ভধারিণী মা। জানা গিয়েছে, হায়দরাবাদে ২২ বছরের ওই যুবতী মুম্বই যাওয়ার টাকা জোগার করতে ৪৫ হাজার টাকায় বিক্রি করে দেয় সদ্যোজাতকে। পুলিশ মেয়েটিকে গ্রেফতার করেছে। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের হাবিব নগর থানা এলাকায়।

          আরও পড়ুন: সৎ করদাতাদের সম্মান জানাতে নতুন প্রকল্প ঘোষণা প্রধানমন্ত্রীর

অভিযোগ পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যে বিক্রি করে দেওয়া সদ্যোজাতকে খুঁজে বের করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, শেখ জোয়া খান নামে ওই মহিলার সঙ্গে তাঁর স্বামীর খুব সামান্য কারণে ঝগড়া হয়েছিল। তারপর থেকেই পুত্র সন্তানকে নিয়ে আলাদা থাকেন জোয়া। গত কয়েকদিনে একা বাচ্চা সামলাতে নাজেহাল হয়েছেন। আবার বহুদিন ধরেই তাঁর মুম্বই যাওয়ার সখ। তাই শেখ আদনান নামে এক ব্যক্তির কাছে ছেলেকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

       আরও পড়ুন: কংগ্রেস সরকারের চূড়ান্ত গাফিলতি, করোনা রোগীর দেহ খুবলে খেল কুকুর

সূত্রের খবর, মঙ্গলবার শিশুটির বাবা আবদুল মুজাহিদ জানতে পারেন তাঁর সন্তানকে বিক্রি করে দেওয়ার চেষ্টা করছে জোয়া। এরপরই পুলিশে খবর দেন তিনি। অভিযোগ পেয়েই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। একদিনের মধ্যেই এর কিনারা করে ফেলে পুলিশ। এরপর গ্রেফতার করা হয় অভিযুক্ত মাকে। পাশাপাশি যারা শিশুটিকে কিনেছিল, তাদের ৫ জনকেও পুলিশ গ্রেফতার করেছে। তাঁদের বিরুদ্ধে জ্যুভেনাইল জাস্টিস মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনায় তীব্র নিন্দার ঝড় উঠেছে।

Related Articles

Back to top button
Close