fbpx
পশ্চিমবঙ্গভাইরালহেডলাইন

হিন্দু দেবীদের অশ্লীল ভাষায় আক্রমণ করে ফেসবুকে পোস্ট বাংলার মুসলিম যুবকের, গালি সুভাষ বোসকেও, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গ্রেফতারের দাবিতে সরব নেটিজেনদের একাংশ

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: পাকিস্তান যখন ভারতীয় সেনার জওয়ানদের মারে, তখন মন খুশিতে ভরে যায়। ফেসবুকে পাকিস্তানের সমর্থন করে ভারতীয় সেনা জওয়ানদের বিরুদ্ধে এভাবেই বিষ উগড়ে দিতে দেখা গেল বাংলার এক মুসলিম যুবককে। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরের বাসিন্দা সেই যুবকের নাম রজিবুল মোল্লা। শুধু তাই নয়, একের পর এক হিন্দু নারী ও দেবীদের নিয়েও ফেসবুকে যৌনতা মূলক লেখা পোস্ট করে ভারতের সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করতে দেখা গিয়েছে এই যুবককে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছ সেই পোস্টগুলি।

তাকে গ্রেফতারের দাবিতে সরব নেটিজেনদের একাংশ। শুধু এখানেই শেষ নয়। রজিবুল মোল্লা আরেকটি পোস্টে বাংলা তথা ভারতমাতার বীর সন্তান নেতাজী সুভাষ চন্দ্র বসুকে অশ্লীল ভাষায় আক্রমণ করে। রজিবুল মোল্লার আরেকটি পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে সে লিখেছে হিন্দু দেবী তথা দুর্গা, সীতা, সরস্বতীকে নগ্ন করে যৌণ সঙ্গম করবে। অশ্লীল ভাষায় আক্রমণ করেছে হিন্দু নারীদের নিয়েও।

আরেকটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিজেপির সাংসদ লকেট চ্যাটার্জীকে নিয়েও কুরুচিকর মন্তব্য করেছে। সেখানে লিখেছে সাংসদ লকেট চ্যাটার্জিকে গ্যাং রেপ করবে। উল্লেখ্য, এর আগেও বহুবার দেখা গিয়েছে এই রাজ্যেরই অনেককে ভারত এবং হিন্দু বিরোধী পোস্ট করে বিতর্কে জড়াতে। গত মাসেই মুর্শিদাবাদের এক যুবক ফেসবুকে হিন্দু মহিলা এবং দেব, দেবী নিয়ে কুরুচিকর মন্তব্য করে গ্রেফতার হয়েছিল।

ফেসবুকে একের পর এক এরকম সাম্প্রদায়িক আর অশ্লীল পোস্ট করে হিন্দু ধর্ম এবং ভারতবর্ষের নামে যেভাবে বিষ উগড়ে দিতে দেখা যাচ্ছে রজিবুল মোল্লাকে, অনেকেই তাতে কড়া শাস্তির আবেদন জানিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button
Close