fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

মর্মান্তিক, গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ এনসিপি নেতা  

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের রাজনৈতিক জগতে শোকের ছায়া নেমে এল। ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল এক এনসিপি নেতার। জানা গিয়েছে, মুম্বই-আগ্রা হাইওয়ের পিম্পলগাঁও বাসওয়ান টোল প্লাজার কাছেই ঘটে একটি গাড়িতে আচমকাই আগুন লেগে যায়। পরবর্তীতে জানা যায় ভস্মীভূত গাড়িতে ছিলেন এনসিপি নেতা সঞ্জয় শিন্দে ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নাসিকের পিম্পলগাঁও বসন্ত টোলপ্লাজার কাছে আসতেই শর্ট শার্কিট থেকে গাড়িটিতে আগুন ধরে যায়। সঞ্জয় শিন্দের বিদেশে আঙুর রপ্তানির ব্যবসা ছিল। আঙুর খেতের জন্য কীটনাশক কিনতে তিনি পিম্পলগাঁও যাচ্ছিলেন। সেখানে কাভাডা নদীর কাছে একটি ওভার ব্রিজের কাছে আসতেই এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে যায়।

                      আরও পড়ুন: মর্মান্তিক, গাড়ির মধ্যেই জীবন্ত দগ্ধ এনসিপি নেতা  

এরপর জ্বলন্ত গাড়ি থেকে আশেপাশের লোকজন ছুটে আছে। তারা অনেক চেষ্টা করে গাড়ির মধ্যে থেকে সঞ্জয় শিন্দেকে বাঁচানোর। কিন্তু গাড়ি ভেতর থেকে লক থাকায় অনেক চেষ্টা করেও শেষ রক্ষা হয় না। ফায়ার ব্রিগেড এলে, আগুন নিয়ন্ত্রণে আনার পর গাড়ির মধ্যে থেকে দেহ শনাক্ত করা হয়। প্রথমে বুঝতে না পারলেও, পরবর্তীতে জানা যায় গাড়ির ভিতর ছিলেন এনসিপি নেতা সঞ্জয় শিন্দে।

অনুমান করা হচ্ছে, শর্ট শার্কিট থেকেই আগুনের ফুলকি গাড়িতে লাগে। সঞ্জয় শিন্দের গাড়িতে হ্যান্ড স্যানেটাইজার থাকায়, তা থেকে আগুন ছড়িয়ে আরও ভয়াবহ আকার ধারণ করে। তিনি অনেক চেষ্টা করেও, গাড়ির লক খুলতে পারে না। তবে জানলা ভেঙে ফেললেও অনেক দেরি হয়ে যায়। এনসিপি নেতা সঞ্জয় সিন্দের অকাল মর্মান্তিক মৃত্যুতে রাজনৈতিক মহলে নেমে আসে শোকের ছায়া।

Related Articles

Back to top button
Close