fbpx
বিনোদনহেডলাইন

শৈশবে ফেরার ইচ্ছে নিয়ে মিউজিক ভিডিও “ছুটতে ছুটতে থেমে গেছি”, আজ মুক্তি

ভাস্করব্রত পতি, তমলুক : “ছুটতে ছুটতে থেমে গেছি”। শৈশবের দুরন্তপনা হারিয়ে যায় বড় হওয়ার সাথে সাথেই। অথচ শৈশব মানেই ‘আগে কি সুন্দর দিন কাটাইতাম’ ধরনের! সেই শৈশবের হারিয়ে যাওয়া দিনগুলোর স্মৃতি রোমন্থন করে অনাস্বাদিত উপলব্ধি এবার মিউজিক ভিডিওতে। কোরোনা আবহের মধ্যেিই রিলিজ হতে চলছে সেই মিউজিক ভিডিও “ছুটতে ছুটতে থেমে গেছি”।

শৈশবের দিনগুলো আমাদের সকলকে নাড়া দেয়।ভীষন নষ্টালজিক করে দেয়। আজকের কর্ম ব্যাস্ততায় আমাদের কার না ইচ্ছা করে একটু সুযোগ পেলে শৈশবে ফিরে যেতে। আর আমাদের সেই হারিয়ে যাওয়া শৈশবের দিন গুলোর কথা মাথায় রেখে শিল্পী অর্ণব সেন, তাঁর বন্ধুদের নিয়ে তৈরি করে  ফেলেছেন তাঁর নতুন মিউজিক ভিডিও।

                  আরও পড়ুন: গুরুতর অসুস্থ, ফের হাসপাতালে ভর্তি হলেন অমিত শাহ

আজ ১৩’ই সেপ্টেম্বর রবিবার ঠিক সন্ধ্যা ৬ টায় সময় বাংলা চ্যানেলের পর্দায় রিলিজ হচ্ছে এই মিউজিক ভিডিও। এতে সহযোগিতা করেছেন বিকাশ তামাং, শুভেন্দু বর, শুভদীপ জানা, স্বস্তি চ্যাটার্জী।

শিশু শিল্পীর ভূমিকায়  রয়েছেন সিলভিয়া মাইতি ও স্বর্ণাভ গোস্বামী। ভিডিওটি পরিচালনা করেছেন অনির্বান মিশ্র। আসলে প্রত্যেকের মনের কোনে উঁকি দেয় ছোটবেলার দিনগুলো। এক্কাদোক্কা, লুকোচুরি থেকে দাঁড়িয়াবান্ধা খেলা। হরেক মজা আর লাগামছাড়া স্বাধীনতা। মনপবনের ঢেউয়ে ভেসে চলা শুধু। আর অনন্ত ছোটাছুটি। কিন্তু বয়স বাড়ার সাথে সাথেই সেই ছুটতে থাকা গতিটা যেন হঠাৎ থেমে যায় সবার জীবন থেকে। সেই ভাবনার জারক রসেই ‘ছুটতে ছুটতে থেমে গেছি’র মাধ্যমে শৈশবকে একটু অনুভব করার চেষ্টা।

Related Articles

Back to top button
Close