fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

আবাস যোজনার ঘর প্রাপ্তিতেও কাটমানি! দিতে না চাওয়ায় মারধোর, ঘটনাস্থলে সাংসদ জগন্নাথ সরকার

নিজস্ব সংবাদদাতা, শান্তিপুর: আবাস যোজনার ঘরের টাকা পেতে হলে কাটমানি দিতে হবে এবং এই প্রস্তাবে রাজি না হওয়ায় বেদম প্রহার সহ লাঞ্চিত হলেন,নদীয়ায় পালপাড়ায় মতুয়া ভক্ত শুধাংশু মজুমদার। ৫০ উর্ধ্বের এই ভক্তপ্রাণ মতুয়া গোঁসাইয়ের উপর তৃণমূলী হামলার প্রতিবাদে সোচ্চার এলাকার মানুষ। ধীক্কার জানিয়েছে সর্বস্তরের জনগন।

 

ঘটনায় ব্যথিত ভক্তপ্রাণ মতুয়া গোসাই শুধাংশু বাবু, তিনি ভীষন ভাবে ভেঙে পড়েছেন। শুধাংশু বাবুর আক্ষেপ, জীবনে কখনও কারো ক্ষতি না করে,শেষ বয়সে অন্যায় আব্দারকে প্রশ্রয় না দেওয়ায় শাসক দলের কর্মীদের হাতে লাঞ্চিত হতে হল! ঘটনায় ব্যথিত সাংসদ জগন্নাথ সরকার।তিনি নিজে একজন মতুয়া সম্প্রদায়ের মানুষ,তাই এই খবর শোনার পর স্থির থাকতে পারেন নি,ছুটে যান পালপাড়া এলাকার ঘটনাস্থলে,কথা বলেন, ভক্তপ্রান মতুয়া গোসাই শুধাংশু বাবুর সঙ্গে। ন্যক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা করেন জগন্নাথ বাবু। লাঞ্চিত মতুয়া গোসাই শুধাংশু বাবুকে বিষয়টি প্রশাসনের নজরে আনার অনুরোধ সহ এলাকার জনগনকে আরো সচেতন হওয়ার আবেদন করেন জগন্নাথ বাবু।

 

সাংসদ আরও বলেন, শাসক তৃণমূলের বিদায়ের ঘন্টা বেজে গেছে,তাই বিসর্জনের আগে যত পারছে খেয়ে নিচ্ছে লুট,সন্ত্রাসের রাজত্ব চলছে পশ্চিমবঙ্গে,আর কিছু দিনের অপেক্ষা, রাজ্যে পরিবর্তন আসছেই এবং আপনাদের হাত ধরেই হবে সেই পরিবর্তন।

Related Articles

Back to top button
Close