fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মঙ্গলকোটের রক্তাক্ত অবস্থায় উদ্ধার পুলিশ কর্মীর মৃত্যু

দিব্যেন্দু রায়, মঙ্গলকোট: মঙ্গলকোটের কৈচর বাসস্ট্যান্ড এলাকা থেকে বৃহস্পতিবার রাতে এক পুলিশকর্মীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। শেষ পর্যন্ত শুক্রবার সকালে হাসপাতালে মৃত্যু হল তাঁর । মৃত পুলিশকর্মীর নাম প্রদীপ কুমার সিং(৪৭)। তিনি কৈচর ফাঁড়িতে কর্মরত ছিলেন । তাঁর বাড়ি বিহারের সিয়ান জেলায়।

 

 

প্রায় ১১ মাস আগে মঙ্গলকোটের কৈচর ফাঁড়িতে তিনি কনস্টেবল পদে পোষ্টিং হয়ে এসেছিলেন জানা গেছে । প্রাথমিকভাবে পুলিশের অনুমান কোনও গাড়ি তাঁকে পিছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে গেছে । ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ ।

 

 

জানা গেছে, কৈচর বাসস্ট্যান্ড এলাকার কিছুটা পাশে বর্ধমান-কাটোয়া রাজ্য সড়ক পথের ধারেই রয়েছে কৈচর ফাঁড়ি । বৃহস্পতিবার রাত নটা নাগাদ ফোন রিচার্জ করার জন্য ফাঁড়ি থেকে বেরিয়ে যান প্রদীপবাবু । বেশ কিছুক্ষন পরেও তিনি ফাঁড়িতে না ফেরায় সহকর্মীরা খোঁজাখুজি শুরু করেন । তখন তাঁরা কৈচর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক পথের উপরে প্রদীপবাবুকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে নিয়ে কাটোয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু এদিন তাঁর মৃত্যু হয় । এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পুলিশ মহলে ।

Related Articles

Back to top button
Close