fbpx
কলকাতাহেডলাইন

বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা দুষ্কৃতীর

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক ব্যবসায়ীকে গুলি চালিয়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল দুষ্কৃতীর বিরুদ্ধে। রবিবার রাতে এই ঘটনাটি ঘটেছে বেলেঘাটার মিয়াবাগানে। গুরুতর জখম অবস্থায় সুশান্ত দাস ওরফে রাজা নামে ওই ব্যবসায়ী শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি। ঘটনায় তদন্ত শুরু করলেও এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্থানীয় গুড্ডু শর্মা নামে এক দুষ্কৃতীর বিরুদ্ধে।

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, গুলিবিদ্ধ ওই ব্যক্তি ক্যাটারিংয়ের ব্যবসাও করতেন। সঙ্গে প্রোমোটিংও করতেন তিনি। তবে তার প্রোমোটিংয়ের ব্যবসা অনেকেই পছন্দ করছিলেন না। গুড্ডুর যোগাযোগ ছিল স্থানীয় প্রোমোটার তাজু সেন গ্রুপের সঙ্গে এবং সুশান্ত যুক্ত ছিলেন স্থানীয় আরেক প্রোমোটার আশুতোষ দাসের গ্রুপের সঙ্গে।

এছাড়াও জানা গিয়েছে, অভিযুক্ত গুড্ডুর এক বিবাহিত মহিলার সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তিনি পেশায় সিভিক ভলান্টিয়ার। ওই মহিলার সঙ্গে সম্পর্কে নাকি বাধা দিতেন ব্যবসায়ী। কেন সম্পর্কে আপত্তি ছিল তাঁর, তাও খতিয়ে দেখা হচ্ছে। তাই ঠিক কি কারণে এই গুলি চলেছে, তা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে।

গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীর পরিবার জানিয়েছে, রবিবার রাতে বাড়ির বাইরে একটি ফোন করতে বেরিয়েছিলেন তিনি। আচমকাই একটি গুলির শব্দ পান পরিজনরা। তারপরই দরজা ধাক্কা দিতে থাকেন ব্যবসায়ী। তাঁরা দেখেন রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন তিনি। পরিজনেরা ব্যবসায়ীকে উদ্ধার করে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানেই আপাতত চিকিৎসাধীন ওই ব্যবসায়ী।

চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত তাঁর শারীরিক অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক।পরিজনেরা থানায় অভিযোগ দায়ের করেছেন। গুড্ডু শর্মা নামে স্থানীয় এক যুবক ওই ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালিয়েছে বলেই অভিযোগ পরিজনদের। সুশান্ত দাসের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে ঘটনার পর থেকেই এলাকা ছাড়া ওই দুষ্কৃতী।

Related Articles

Back to top button
Close