fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

করোনা আক্রান্ত স্কুলের এক কর্মীর আত্মীয়, স্যানিটাইজ করা হল স্কুল

নিজস্ব সংবাদদাতা, দিনহাটা: করোনার থাবায় গত কয়েক মাস ধরে স্কুল বন্ধ থাকলেও রাজ্য সরকারের পক্ষ থেকে এই বন্ধের সময়কালেও ছাত্র ছাত্রীদের অভিভাবকদের হাতে মিড ডে মিলের খাবার তুলে দেওয়া হচ্ছে প্রতিমাসে। স্কুলের শিক্ষক ও কর্মীরা এসে এই খাবার সরবরাহ করে থাকেন। দিনহাটা শহরের গোপালনগর হাই স্কুলের এক কর্মীর নিকটাত্মীয় করোনা আক্রান্ত হওয়ায় ওই কর্মী বিভিন্ন সময় স্কুলে এসেছেন। কোনভাবেই যাতে এই ভাইরাস স্কুল প্রাঙ্গণে ছড়িয়ে না থাকে সেই লক্ষ্যে গোটা স্কুল চত্বরকে জীবাণুমুক্ত করতে স্যানিটাইজ করা হল। সোমবার দিনহাটা পুরসভার কর্মীরা স্কুল চত্বর ও বিভিন্ন ক্লাসরুম স্যানিটাইজ করে।

স্কুল সূত্রে জানা গেছে স্কুলেরই এক কর্মীর নিকট আত্মীয় দিন কয়েক আগে করোনা সংক্রমিত হয়। বিভিন্ন সময় মিড ডে মিল দেওয়ার জন্য ওই কর্মী স্কুলে আসেন। তাই সচেতনতার লক্ষ্যেই এদিন পুরসভার সহায়তায় বিদ্যালয় প্রাঙ্গণ ও বিভিন্ন ক্লাস রুম কে জীবাণুমুক্ত করতে স্যানিটাইজ করা হয়।

স্কুলের শিক্ষক সত্যজিৎ কার্যী জানান, আগামীতে স্কুল খুললেও ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখেই এই জীবাণু যাতে কোনোভাবেই থাবা বসাতে না পারে সেদিকে লক্ষ্য রেখেই সচেতনতার জন্য এদিন স্কুলের বিভিন্ন ক্লাসরুম স্যানিটাইজ করা হয়। তিনি বলেন, স্কুলের এক কর্মীর নিকট আত্মীয় করোনা আক্রান্ত হওয়ায় তিনি বিভিন্ন সময়ে স্কুলে আশায় গোটা স্কুল চত্বরকে এদিন পৌরসভার কর্মীদের সহযোগিতায় জীবাণুমুক্ত করা হয়।

Related Articles

Back to top button
Close