fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

টিকটক ভিডিও শ‍্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত স্কুল ছাত্র

মিল্টন পাল, মালদা: বন্ধুর সাথে বন্ধুর আত্মীয়র বাড়িতে ঘুরতে গিয়ে টিকটকের কায়দায় ভিডিও শ‍্যুট করতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল স্কুল ছাত্রের। ঘটনাটি ঘটেছে মালদার ইংরেজবাজার থানার মধু ঘাট এলাকায়। মৃতদেহ ময়না তদন্তে পাঠিয়ে, নিছকই দুর্ঘটনা না এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে খতিয়ে দেখছে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত স্কুল ছাত্রের নাম মনোজ মণ্ডল(১৪)। স্থানীয় চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। বাড়ি কাজি গ্রাম গ্রাম পঞ্চায়েতের শ্রীরামপুর গ্রামে। মৃতের বাবা উৎপল মন্ডল বলেন, এদিন সকাল বেলায় কাজের জন্য কর্মস্থলে চলে যায়। মঙ্গলবার সহপাঠী ভোলা রায়ের সাথে বন্ধুর আত্মীয় বাড়ি মধুঘাট এলাকায় ঘুরতে যায় মনোজ। এরপর সেখানেই মোবাইল ফোনে রেললাইনের পাশে টিকটকের মত করে ভিডিও শুট করছিল দুই বন্ধু। সেই সময় হঠাৎ একটি মাল গাড়ির ধাক্কায় গুরুতর জখম হয় মনোজ। যদিও ভোলা ছিটকে পরে দুরে। তাদের চিৎকারে ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর কর্তব্যরত চিকিৎসকরা মনোজকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে আমি অন্যান্যরা ছুটে আসে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। তবে নিছকই দুর্ঘটনা নাকি এর পেছনে অন্য কোনো কারণ রয়েছে তা খতিয়ে দেখছে ইংরেজবাজার থানার পুলিশ।

কাজি গ্রাম গ্রামপঞ্চায়েতের প্রধান সত্যজিৎ চৌধুরী জানান, ঘটনাটি দুঃখজনক ঘটনা। এই রকম টিকটকের শুট করতে গিয়ে মৃত্যু আমরা কল্পনা করতে পারিনা। এর পেছনে যদি অন্য কারন থাকে তাহলে আমরা এর সঠিক তদন্তের দাবি জানাচ্ছি।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতদেহ ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিছক মৃত্যু না এর পেছনে অন্য কোন কারণ রয়েছে তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close