fbpx
কলকাতাহেডলাইন

করোনা ফের প্রাণ কাড়ল কলকাতার বিশেষজ্ঞ চিকিৎসক-পুলিশকর্মীর!

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: এবার করোনা সংক্রমণ প্রাণ কেড়ে নিল কলকাতা মেডিক্যাল রিসার্চ ইনস্টিটিউটের (সিএমআরআই) জেনারেল মেডিসিন বিভাগের প্রতিষ্ঠিত ডাক্তার তরুণকুমার বন্দ্যোপাধ্যায়ের। একই সঙ্গে মৃত্যু হল চিৎপুর থানার অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর তপন চন্দ্র কুমারের। একই সঙ্গে টলিউডে এক ধারাবাহিকের অভিনেতা সহ মেক আপ আর্টিস্টেরও করোনা সংক্রমণের খবর মিলেছে।

 

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই ভাইরাস সংক্রমণের নানা উপসর্গ দেখা যাচ্ছিল ৭৮ বছর বয়সী চিকিৎসক তরুণকুমার চট্টোপাধ্যায়ের শরীরে। শ্বাসকষ্টের সমস্যাও শুরু হয়েছিল। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে ঢাকুরিয়ার আমরি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, ভর্তির সময় শরীরের তাপমাত্রা অত্যন্ত বেশি ছিল ডাক্তারবাবুর। হাসপাতালে ভর্তি করার পরেই তাঁর করোনা পরীক্ষা করা হয়। সেই রিপোর্ট পজিটিভ আসে। তাঁকে সুস্থ করে তোলার সবরকম চেষ্টা করা হয়েছিল বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। কিন্তু সংক্রমণ এতটাই ছড়িয়ে পড়েছিল যে শেষরক্ষা করা যায়নি। শুক্রবার সকাল ১০টা ২০ মিনিট নাগাদ আমরি হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

 

একই সঙ্গে করোনা সংক্রমণে শুক্রবার সকালে মৃত্যু হয় চিৎপুর থানায় কর্মরত অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর তপন চন্দ্র কুমারের। বেশ কিছুদিন অসুস্থ থাকার পর এ দিন সকালে তাঁর মৃত্যু হয়।

একই সঙ্গে খবর পাওয়া গিয়েছে, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মুখ্য চরিত্রাভিনেতা অশোক করোনা আক্রান্ত। ২১ জুলাই টেলিপাড়ায় শুটিং করে যাওয়ার পর থেকেই খানিক অসুস্থ বোধ করছিলেন তিনি। জ্বর, সর্দি, কাশি কিংবা গলা ব্যথার মতো উপসর্গ না থাকলেও খাবারের কোনও স্বাদ পাচ্ছিলেন না তিনি। সন্দেহ হতেই ডাক্তারের পরামর্শে করোনা পরীক্ষা করান অভিনেতা। তাঁর রিপোর্ট পজিটিভ আসে। এখন বাড়িতেই রয়েছেন তিনি। শারীরিক অবস্থা স্থিতিশীল।

অভিনেতার আক্রান্ত হওয়ার পর শ্যুটিং বন্ধ না হলেও নেওয়া হচ্ছে বাড়তি সতর্কতা। তবে ‘কৃষ্ণকলি’-র টিমের যে সদস্যরা আক্রান্ত অভিনেতার সংস্পর্শে এসেছেন, তাঁদের প্রত্যেকেরই করোনা পরীক্ষা করা হবে। ইতিমধ্যেই কয়েকজনের পরীক্ষাও হয়েছে।

 

করোনা আক্রান্ত হয়েছেন ধারাবাহিক ‘কনে বউ’-এর মুখ্য চরিত্রাভিনেত্রীও। ‘সিংহলগ্না’ নামের ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট করোনা আক্রান্ত। ১২ দিন তিনি হোম আইসোলেশনে। তবে প্রোডাকশন হাউজের পক্ষ থেকে তাঁকে আরও এক সপ্তাহ বাড়িতেই বিশ্রাম নিতে বলা হয়েছে।

Related Articles

Back to top button
Close