fbpx
কলকাতাহেডলাইন

রাস্তায় ট্যাক্সিচালকের হেনস্থার শিকার খোদ তৃণমূল সাংসদ, গ্রেফতার করল পুলিশ

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: রাস্তায় হেনস্থার শিকার খোদ তৃণমূল মহিলা সাংসদ।  এক ট্যাক্সিচালকের অশ্লীল ইঙ্গিত ও কটূক্তির শিকার হতে হল তৃণমূল সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। সোমবার দুপুরে এই ঘটনার জেরে থেকে সোজা গড়িয়াহাট থানায় গিয়ে অভিযোগ জানান মিমি। তাঁর অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই বাবা যাদব নামে ওই অভিযুক্ত ট্যাক্সিচালককে গ্রেফতার করেছে গড়িয়াহাট থানার পুলিশ।জানা গিয়েছে, সোমবার সকালে ব্যক্তিগত কাজ ব্যাক্তিগত কাজ সেরে দুপুরে জিম করতে গিয়েছিলেন অভিনেত্রী সাংসদ। তারপর

নিজের সরকারি গাড়িতেই বাড়ি ফিরছিলেন। তবে সঙ্গে তার দেহরক্ষী ছিল না। বালিগঞ্জ ও গড়িয়াহাটের মধ্যে একটি ট্রাফিক সিগন্যালে তার গাড়ি থামে। সেই সময়ে নিজের গাড়ির কাঁচ নামিয়ে রেখেছিলেন মিমি। মাথা নিচু করে মোবাইল ঘাঁটছিলেন তিনি। সেই সময়ে একটি ট্যাক্সি ওভারটেক করে তার পাশে এসে দাঁড়ায়। আচমকাই তার নজরে পড়ে, পাশের ট্যাক্সিতে বসা ট্যাক্সিচালক তার দিকে অশ্লীল ইঙ্গিত করছে।

[আরও পড়ুন- ই-পাস লাগবে না সিনিয়র সিটিজেনদের, সিদ্ধান্ত মেট্রো কর্তৃপক্ষের]

সঙ্গে সঙ্গে বিরক্ত হয়ে তিনি ট্যাক্সিচালককে সাবধান করেন এবং তাকে পুলিশে দেবেন বলেও হুমকি দেন। কিন্তু তারপরেও ওই ব্যক্তি তাকে লক্ষ্য করে উলটে কটূক্তি করতেই থাকে। রাস্তায় জটলা হয়ে যাওয়ায় গাড়ি নিয়ে বেরিয়ে যান মিমি। এরপর সোজা গড়িয়াহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। এর পর সোমবার রাতেই অভিযুক্ত ব্যক্তিকে  ইএম বাইপাসের ধারে আনন্দপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

 

 

Related Articles

Back to top button
Close