fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

খাবার না পেয়ে আত্মঘাতী এক কিশোরী

অভিষেক আচার্য, কল্যাণী: খাবার না পেয়ে আত্মঘাতী হল এক কিশোরী। মৃতের নাম সোনিয়া খাতুন(১৪)। ঘটনাটি ঘটেছে, নদীয়ার শান্তিপুর পুরসভার ২২ নম্বর ওয়ার্ডে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবার জুড়ে।
পরিবার সূত্রের খবর, মায়ের কাছে খাবার চেয়ে না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছে সোনিয়া। সে অষ্টম শ্রেণীর ছাত্রী। পরিবারের দাবি, দীর্ঘ লকডাউন এর জেরে কর্মহীন হয়ে পড়েছে ওই পরিবার। অর্থের কারণে প্রতিনিয়ত অশান্তি লেগে থাকত ওই পরিবারে। সোমবার ওই স্কুল পড়ুয়া মায়ের কাছে কিছু খাবার বায়না করলে মা বকাঝকা করেন। এরপরই অভিমানে ওই ছাত্রী বাড়ির বাথরুমে গিয়ে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। বাড়ির অন্যান্য সদস্যরা বাথরুমে যেতে গেলে তখন ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকেরা তাকে মৃত বলে জানায়। শান্তিপুর থানার পুলিশ মৃত দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

আরও পড়ুন: বাংলার যুব শক্তি অভিযান, পশ্চিম বর্ধমান জেলা স্তরের বৈঠক আসানসোলে

লকডাউনে বহু পরিবারের আর্থিক সমস্যার ছবি ফুটে উঠেছে বিভিন্নভাবে। না খেয়েও অনেকে দিনের পর দিন কাটিয়েছেন। ত্রাণ, দান সব পেলেও কোথাও যেন অন্নের ঘাটতি টের পেয়েছেন নিম্নবত্তি পরিবারগুলো। ছাত্রীর এই মৃত্যুর ঘটনা ফের সেই ছবি প্রকাশ্যে এনে দিল বলে মনে করছে স্থানীয়রা।

Related Articles

Back to top button
Close