fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

হরিয়ানার পুনরাবৃত্তি, প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় খুন করা হল এক কিশোরীকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: হরিয়ানার পুনরাবৃত্তি বিশাখাপত্তনমে। প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় খুন করা হল এক কিশোরীকে। প্রকাশ্য রাস্তায় ছুরি দিয়ে গলা কেটে খুন করা হয় ওই কিশোরীকে। বিশাখাপত্তমের গাজুওয়াকা এলাকার সুন্দরায়া কলোনিতে এই ঘটনা ঘটেছে। মৃত কিশোরীর নাম বরলক্ষ্মী(১৭)। তাঁকে প্রেমের প্রস্তাব দিয়েছিল অনিল নামে এক যুবক। কিন্তু সেই প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। শনিবার রাতে বরলক্ষ্মীকে রাস্তার মধ্যেই খুন করে অনিল।  খুনের পর অনিলকে স্থানীয় বাসিন্দারাই ধরে ফেলে পুলিশের হাতে তুলে দেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন যে, অনিল এবং বরলক্ষী  দুজনেই বিশাখাপত্তমের গাজুওয়াকা এলাকার সুন্দরায়া কলোনির বাসিন্দা। এদিন স্থানীয় সাইবাবার মন্দিরের সামনে ব্যস্ত রাস্তায় অনিল বরলক্ষ্মীকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু মেয়েটি তা ফিরিয়ে দিলে শুরু হয় বচসা। সেইসময় আচমকা অনিল ধারালো ছুরি বের করে বরলক্ষ্মীর গলায় আঘাত করে।

আরও পড়ুন- ৪ বছরের খুদের দেশাত্ববোধের গান টুইটারে শেয়ার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

কয়েকদিন আগেই অপহরণের চেস্টা ব্যর্থ হওয়ায় সামনে থেকে গুলি করে হত্যা করা হয়েছিল এক তরুণীকে।  সিসিটিভি ফুটেজে দেখা যায় পুরো ঘটনা। বি কম তৃতীয় বর্ষের ওই ছাত্রী নিকিতা তোমরকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করছিল দুই যুবক। সেই কলেজ ছাত্রীর সঙ্গে তাঁর এক বান্ধবীও ছিল। দেখা গিয়েছিল যে, হঠাৎ করেই একটি সাদা গাড়ি এসে নিকিতা নামে ওই তরুণীর সামনে দাঁড়ায়। তারপর গাড়ি থেকে দুই যুবক নেমে এসে তাঁকে অপহরণের চেষ্টা করে। কিন্তু কোনওভাবেই তারা নিকিতাকে গাড়িতে তুলতে না পেরে গুলি করে দুই যুবক। নিকিতার বান্ধবী গিয়ে দেখে যে, সে  মাটিতে পড়ে রয়েছে।

ঘটনায় উঠে আসে লাভ জিহাদের তথ্য। হিন্দু যুবতীকে গুলি করে হত্যা করা নিয়ে চাঞ্চল্য ছড়ায়। মহম্মদ তৌফিক নামে অভিযুক্ত ওই যুবক নিকিতার ধর্ম পরিবর্তন করতে চেয়েছিল। তবে নিকিতা রাজি না হওয়ায় তাকে গুলি করে হত্যা করে বলে অভজোগ ওঠে। নিকিতা তৌফিকের হত্যা নিয়ে সোশ্যাল মিডিয়াতেও প্রতিবাদের ঝড় ওঠে। এরপরেই ফের একইধরণের ঘটনা ঘটল বিশাখাপত্তনমে। সেখানেও প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় খুন করা হল এক কিশোরীকে।

 

Related Articles

Back to top button
Close