fbpx
কলকাতাহেডলাইন

কালীপুজোর সকালে মর্মান্তিক দুর্ঘটনা ঘটল মোমিনপুরে, মহিলা পথচারীকে পিষে দিল তেলের ট্যাঙ্কার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কালীপুজোর সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনার সাক্ষী থাকল কলকাতা। শনিবার মোমিনপুরে রাস্তা পার হতে গিয়ে ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু হয়েছে এক মহিলার। এ বিষয়ে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ট্যাঙ্কারের ধাক্কায় মহিলা মাটিতে ছিটকে পড়ে যান। তার পর তাঁকে পিষে দিতে চলে যায় ট্যাঙ্কারটি। চাকায় মাথা থেঁতলে যায় মহিলার। আজ সকাল ১০টা নাগাদ এই ঘটনা ঘটেছে মোমিনপুর মোড়ে। রাস্তা পার হওয়ার সময় উল্টে দিক থেকে আসা ট্যাঙ্কারটিকে খেয়াল করেননি ওই মহিলা। আর তাতেই ঘটে যায় অঘটন।

এদিকে পুজোর দিন সকালে এমন মর্মান্তিক দুর্ঘটনায় শোকস্তব্ধ মোমিনপুর এলাকা। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছয় আলিপুর থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় আহত মহিলাকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা। তাঁরা জানান, হাসপাতালে আনার আগে সম্ভবত ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে মহিলার। শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘাতক ট্যাঙ্কারের চালককে গ্রেফতার করেছে পুলিশ। ওই ট্যাঙ্কারটিও আটক করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ধৃত ট্যাঙ্কার চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন: দীপাবলির আগে ভারতের অর্থনীতিতে উত্থান, বৈদেশিক মুদ্রা ভাণ্ডারে ৮ বিলিয়ন ডলারের বৃদ্ধি

তবে এখনও অবধি মৃতের পরিবারের সঙ্গেও যোগাযোগ করেছে পুলিশ। জানা গিয়েছে, মৃত মহিলা একবালপুরের বাসিন্দা। ডায়মন্ড হারবার রোড থেকে জাজেস কোর্ট রোডে ঢোকার সময় বেসামাল হয়ে ওই মহিলাকে ধাক্কা মারে ট্যাঙ্কারটি। স্থানীয়দের থেকে খবর প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছয় সাউথ ওয়েস্ট ট্রাফিক গার্ডের পুলিশ। আলিপুর ও ইকবালপুর থানার পুলিশও ঘটনাস্থলে আসে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। চালক মদ্যপ অবস্থায় ছিল কিনা সেটাও পরীক্ষা করা হচ্ছে। যান্ত্রিক গোলযোগের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাঙ্কারটি নিয়ন্ত্রণ হারিয়ে বেসামাল হয়ে মহিলাকে ধাক্কা মেরেছে সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close