fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

২১০ বস্তা রেশনের গম নিয়ে পুকুরে পাল্টি লরির

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: রেশন দোকানে পৌঁছানোর আগেই পুকুরের জলে উল্টে পড়লো রেশনের গম বোঝাই লরি। বরাত জোরে প্রাণে বেঁচে গিয়েছেন লরির চালক। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর থানার বেরুগ্রাম পঞ্চায়েতের চক্ষণজাদী গ্রামে। বুধবার বেলায় এলাকার লোকজন পুকুরের জলে নেমে ২১০ বস্তা গম পাড়ে তোলে। পরে দুপুরে ক্রেন পুকুরের জল থেকে তোলা হয় লরিটি। জামালপুর থানার পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার দুপুর থেকে শুরু হয় প্রবল বৃষ্টি। রাত পর্যন্ত বৃষ্টিপাত অব্যাহত থাকে। সেই বৃষ্টি উপেক্ষা করেই ওইদিন সন্ধ্যায় চক্ষণজাদী গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিল গম বোঝাই লরিটি। রেশন ডিলারের গোডাউনে পৌঁছানোর খানিক আগেই চালক নিয়ন্ত্রণ হারালে লরিটি উল্টে গিয়ে পড়ে রাস্তার ধারে থাকা পুকুরে।

স্থানীয় বাসিন্দা শ্যামল মাঝি বলেন ,গম বোঝাই লরিটি যাচ্ছিল এলাকার রেশন ডিলার নবকুমার দাসের গোডাউনে।চালক বৃষ্টি উপেক্ষা করে গ্রামের সরু ঢালাই রাস্তা দিয়ে যাবার সময়েই এই বিপত্তি ঘটে যায়। লরি চালক সুকান্ত দে জানিয়েছেন, বর্ধমানের আলমগঞ্জে ডিস্ট্রিবিউটারের গোডাউন থেকে ২১০ বস্তা রেশনের গম লরিতে লোড করে নিয়ে তিনি চক্ষণজাদির রেশন ডিলারের কাছে পৌঁছে দিতে আসছিলেন। পথে ব্যাপক বৃষ্টি শুরু হয়ে যায়। রেশন ডিলারের গোডাউনে পৌঁছানোর খানিক আগে রাস্তার ধারের মাটি ধসে যাওয়ায় তিনি লরির নিয়ন্ত্রণ রাখতে ব্যর্থ হন। রাস্তার ধারে থাকা পুকুরে লরিটি পুকুরে উল্টে পড়ে। লরি ছেড়ে পুকুরে ঝাঁপ দিয়ে তিনি প্রানে বাঁচেন।

ডিলার নবকুমার দাস বলেন, দুর্ঘটনার সবিস্তার তিনি ব্লক খাদ্য আধিকারিককে জানিয়েছেন।

Related Articles

Back to top button
Close