fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ত্রাণ চাওয়ার অপরাধে মহিলাকে ধর্ষণের অভিযোগ

তাপস মণ্ডল, হুগলি: ত্রাণ চাওয়ার অপরাধে এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল এক তৃণমূল নেতার বিরুদ্ধে। এই ঘটনা জানা মাত্রই তার বাড়িতে গেলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী আগ্নিমিত্রা পাল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি আমফান ঝড়ে ক্ষতিগ্রস্থ সিঙ্গুরের বড়াই-পহলমপুর গ্রাম পঞ্চায়েতের এক দরিদ্র মহিলা স্থানীয় এক তৃণমূল নেতার কাছে একটি ত্রিপল চান। সেই সুযোগে ১১ জুন ওই এলাকার রমেন কোলে নামে এক তৃণমূল নেতা তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। পাশাপাশি ওই মহিলাকে বিভিন্ন রকম ভাবে হুমকি দিতে থাকেন বলে অভিযোগ। এই ঘটনা ওই মহিলা স্থানীয় বিজেপি নেতাদের কাছে জানান। দলীয় নেতাদের কাছে ঘটনাটি জানতে পেরে বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী  অগ্নিমিত্রা পাল সিঙ্গুরে হাজির হন।

এদিন অগ্নিমিত্রা পাল সিঙ্গুরের ধর্ষিতা ওই মহিলার সঙ্গে কথা বলেন। এরপর তিনি সিঙ্গুর থানায় একটি লিখিত অভিযোগ জমা দেন। থানা থেকে বেড়িয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপির সভানেত্রী বলেন, ত্রাণের জন্য আপনার রাজ্যে মহিলাদের কুপ্রস্তাব শুনতে হয়। সহবাসে রাজি হতে হয়। ধর্ষণ প্রসঙ্গে সিঙ্গুরের ধর্ষিতা বলেন, আমফান ঝড়ে আমি একটি ত্রিপল চাইতে গিয়েছিলাম। সেই সুয়োগে তৃণমূল নেতা আমাকে ধর্ষন করেছে। আমরা খুব গরিব। আমার স্বামী গেঞ্জি কারখানায় কাজ করে। আমার দুটি সন্তান রয়েছে। এই অবস্থায় আমাকে ওই নেতা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। বাধ্য হয়েই আমি ঘটনাটি বিজেপি নেতাদের জানাই।

যদিও এই প্রসঙ্গে সিঙ্গুর ব্লক তৃণমূলের সভাপতি মহাদেব দাস বলেন, ঘটনাটি শুনেছি। উনি তৃণমূল নেতা নন। তৃণমূল সমর্থক। এই বিষয়ে আমাদের কিছু বলার নেই। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখবে।

Related Articles

Back to top button
Close