fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ট্যাঙ্কারের ধাক্কায় মৃত্যু বাইক আরোহী মহিলার, আহত স্বামী ও কন্যা

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: তেলের ট্যাঙ্কার ও বাইকের সংঘর্ষে মৃত্যু হল বাইক আরোহী বধূর। আহত হয়েছেন বধূর স্বামী ও তার কন্যা। সোমবার বেলায় ঘটনাটি ঘটেছে জিটি রোডে মেমারি থানার হাটপুকুর এলাকায়।

পুলিশ জানিয়েছে, মৃত মহিলার নাম টুম্পা ঘোষ(৩৫)। আহত হয়েছেন তাঁর স্বামী হরিহর ঘোষ ও মেয়ে অঙ্কিতা ঘোষ। মৃত ও আহতদের আদিবাড়ি কালনা থানার অকালপৌষ গ্রামে। বর্তমানে তারা মেমারি থানার রসুলপুর মাঠপাড়ায় বসবাস করেন। চিকিৎসার জন্য আহতদের মেমারি হাসপাতালে পাঠানো হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে , স্ত্রী ও কন্যাকে সঙ্গে নিয়ে অসুস্থ বাবাকে দেখতে হরিহর ঘোষ অকালপৌষ গ্রামের বাড়িতে গিয়েছিলেন। বাইকে চড়ে সোমবার সকালে সেখান থেকে তারা মেমারি ফিরছিলেন। অভিযোগ পথে জিটি রোডে হাটপুকুর পেট্রোল পাম্পের কাছে একটি ট্যাঙ্কার বাইক আরোহীদের ধাক্কা মারে। সেই ধাক্কায় বেসামাল হয়ে টুম্পা দেবী বাইক থেকে ট্যাঙ্কারের চাকার নীচে ছিটকে পড়ে পৃষ্ট হন। ঘটনাস্থলেই টুম্পা দেবীর মৃত্যু হয়। বাইক নিয়ে বিপ‍রীত দিকে ছিটকে পড়ে আহত হন টুম্পা দেবীর স্বামী ও নবম শ্রেণীতে পড়ুয়া তাঁর কন্যা। ট্যাঙ্কারের চালক সহ দুর্ঘটনাগ্রস্ত দুটি গাড়ি আটক করে মেমারি থানার পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে।

Related Articles

Back to top button
Close