fbpx
দেশহেডলাইন

৭০ বছরের বৃদ্ধকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে ২৮ লাখের সম্পত্তি নিয়ে গায়েব এক মহিলা

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: অনেকদিন আগেই মারা গেছেন স্ত্রী। তাই দ্বিতীয়বার ফের বিয়ে করার কথা ভাবেন ৭০ এর এক বৃদ্ধ। এক ডিভোর্সী মহিলার সঙ্গে বিয়ে প্রায় পাকা হয়ে গিয়েছিল। তাঁকে বিশ্বাস করে বাড়ির এক সেট চাবিও দিয়েছিলেন। কিন্তু ওই ব্যক্তির প্রায় ২৮ লক্ষ টাকার সম্পত্তি হাতিয়ে নেয় ওই মহিলা। অভিয়োগ সেই শোকে হৃদরোগে আক্রান্তও হন তিনি। তার পরই পুলিশকে জানান গোটা ঘটনা। প্রতারণার ঘটনা ২০১৯-এ ঘটলেও গোটা ঘটনাটি সামনে এসেছে এ বছর জুলাইয়ে।

পুলিশ জানিয়েছে, ওই সত্তরোর্ধ্ব ব্যক্তির স্ত্রী মারা যান ২০১৮-র ফেব্রুয়ারিতে। তখন ওই ব্যক্তির এক বন্ধু তাঁকে পুনরায় বিয়ে করার পরামর্শ দেন। সেই বন্ধু তাঁকে এক ডিভোর্সী মহিলার খোঁজও দেন। মহিলা থাকতেন রাজস্থানের  জয়পুরে। বিয়ের পাকা কথা বলতে ওই মহিলা, তাঁর মেয়ে ও বাবা-মা মুম্বইয়ে আসেন। সেখানে এসে ওই বৃদ্ধের বাড়িতেই ছিলেন তাঁরা।
কিছু দিন পর তিনি লক্ষ্য করেন, ওই মহিলারা তাঁর বাড়ির যে ঘরে ছিল, সেই ঘরে থাকা গয়না-সহ দামি জিনিসপত্র উধাও। তার পর ওই মহিলার ও তাঁর বাবা-মায়ের সঙ্গে হাজার চেষ্টা করেও যোগাযোগ করতে পারেননি তিনি।

মুম্বইয়ের এমএইচবি থানায় অভিযোগ করে, ওই মহিলার খোঁজে জয়পুর গিয়েছিলেন তিনি। সেখানে গিয়ে মহিলার খোঁজ না পেয়ে বিয়ের আবেদন বাতিল করেন। ৯ জুলাই ওই বৃদ্ধের বয়ান রেকর্ড করে পুলিশ। ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় মামলা দায়ের হয়। তার পরই বিষয়টি সামনে আসে।

Related Articles

Back to top button
Close