fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফের টিটাগড়ে করোনায় আক্রান্ত মহিলা, চাপ বাড়ল প্রশাসনের

অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর : ফের করোনার থাবা টিটাগড়ে । এবার টিটাগড় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের অন্তর্গত পুরানি বাজার এলাকায় করোনায় আক্রান্ত হলেন এক গৃহবধূ । গত বেশ কয়েকদিন ধরে ওই মহিলা জ্বরে আক্রান্ত ছিলেন । প্রথমে তিনি স্থানীয় একজন চিকিৎসককে দেখালে তারমধ্যে করোনা উপসর্গ থাকায় তাকে খড়দহ বলরাম সেবা মন্দির হাসপাতলে পাঠানো হয় করোনা পরীক্ষার জন্য । এরপরই করোনা পরীক্ষা করা হয় ওই মহিলার । শনিবার সকালে তার রিপোর্টে দেখা যায় তিনি করোনা পজিটিভ ।

নতুন করে ফের টিটাগড় এলাকায় করোনায় ওই মহিলার আক্রান্ত হওয়ার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় টিটাগড় থানার পুলিশ । টিটাগড় পৌরসভার পৌরপ্রধান প্রশান্ত চৌধুরী নিজেও ঘটনাস্থল পরিদর্শনে যান । প্রশাসনের নির্দেশে টিটাগড় পৌরসভার কর্মীরা গোটা এলাকা বাঁশ দিয়ে ব্যারিকেড করে দেয় । ইতিমধ্যেই প্রশাসনের তরফ থেকে পুরসভার ৯ নম্বর ওয়ার্ডকে কন্টাইনমেন্ট অঞ্চল হিসেবে ঘোষণা করা হয়েছে । ঘিরে দেওয়া হয়েছে পুরানি বাজার এলাকা । করোনা আক্রান্ত মহিলাকে ইতিমধ্যেই কলকাতার এক করোনা হাসপাতালে পাঠানো হয়েছে । আক্রান্ত মহিলার বাড়ি এবং গোটা অঞ্চলে তার সংস্পর্শে আসা মানুষের তালিকা তৈরীর কাজ শুরু হয়েছে বলে জানান টিটাগড় পুরসভার পৌরপ্রধান প্রশান্ত চৌধুরী ।

প্রশান্ত বাবু জানান, “গত এক মাসে আক্রান্ত মহিলার বাজার ছাড়া অন্য কোথাও যাওয়ার কোনো ইতিহাস পাওয়া যায়নি । ইতিমধ্যেই ওই এলাকার মানুষ বাড়ি থেকে যাতে বাইরে বের না হয়, সেই জন্য পৌরসভার পক্ষ থেকে মাইকিং শুরু করা হয়েছে ।” এর আগেও টিটাগড় পৌরসভা এলাকায় এক মহিলা করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন । ফের আরো এক মহিলা টিটাগড়ে করোনায় আক্রান্ত হওয়ার ঘটনায় চাপ বাড়ল প্রশাসনের ।

Related Articles

Back to top button
Close