fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ফাঁকা মাঠ থেকে উদ্ধার মহিলার আধপোড়া মৃতদেহ, মিলল দেশলাই ও জ্বালানী তেলের বোতল

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: জনবসতিহীন ফাঁকা মাঠে আধপোড়া অবস্থায় পড়েছিল অজ্ঞাত পরিচয় এক মহিলার মৃতদেহ ।তার কাছেপিঠে পড়েছিল দেশলাই ও জ্বালানি তেলের দুটি খালি বোতল । এই ঘটনা জানাজানি হতেই রবিবার সাত সকালে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পূর্ব বর্ধমানের জামালপুর থানার নারায়ানপুর এলাকায় । খবর পেরে এসডিপিও আমিনুল ইসলাম খান সহ জামালপুর থানার পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে পৌছান ।

 

পুলিশ কর্তারা মহিলার মৃতদেহ খতিয়ে দেখেন ।বাজেয়াপ্ত করা হয়েছে দেশলাই ও বোতল দুটি।বেলায় মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে । এসডিপিও আমিনুল ইসলাম খান জানিয়েছেন ,মৃতদেহটি ফাঁকা মাঠে পড়েছিল । ওই মাঠ থেকে ৭০০-৮০০ মিটার দূরে রয়েছে পিচ রাস্তা । ঘটনাস্থল থেকে ৫০০ মিটার দূরেই পড়ে যাচ্ছে হুগলী জেলা । মহিলার পরিচয় জানার চেষ্টা চলছে । তদন্ত শুরু হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে ।

জামালপুর থানার জাড়োগ্রাম পঞ্চায়েত এলাকার প্রত্যন্ত গ্রাম নারায়নপুর । গ্রামের
বেশিরভাগ মানুষজনই কৃষিজীবী । এলাকারই এক চাষি এদিন সকাল ৬ নাগাদ মাঠে গরু বাঁধতে গিয়ে মহিলার আধপোড়া মৃতদেহ দেখে অাঁতকে ওটেন । এলাকার বাসিন্দা অজিত ঘোষ বলেন , ওই ব্যক্তি মাঠ থেকে ছুটে গ্রামে এসে ঘটনার কথা বাবাইকে জানান । গ্রামের লোকজন ঘটনাস্থলে পৌছে দেখেন মাঠের মাঝে আধপোড়া অবস্থায় পড়ে রয়েছে মহিলার দেহ । তার কাছেপিঠেই গ্রামবাসীরা পড়ে থাকতে দেখেন জ্বালানী তেল কেরোসিনের দুটি খালি বোতল ও দেশলাই ।

 

 

গ্রামবাসীরা বলেন, মহিলা নারায়নপুর গ্রামের বাসিন্দা নন । তারা আরও বলেন, মহিলার পরণে কাপড় ছিল বলে বোঝাগেছে । তবে পোড়া বেলাউজটি মহিলার গলায় পেঁচিয়ে জড়ানোর মতকরে ছিল। এমনটা দেখে গ্রামের বাসিন্দাদের মনে হয়েছে গলায় বেলাউজ পেঁচিয়ে শ্বাসরোধ করে মহিলাকে প্রাণে মারা হয়ে থাকতে পারে। গ্রামবাসীদের আশঙ্কা পাশের হুগলী জেলার কোথাও দুস্কৃতিরা মহিলাকে খুন করে প্রমান লোপাটের জন্য রাতের অন্ধকারে ফাঁকা মাঠে দেহ এনে জ্বালিয়ে দিয়ে পালিয়েছে।

Related Articles

Back to top button
Close