fbpx
আন্তর্জাতিকবাংলাদেশহেডলাইন

বাংলাদেশে দুর্গাপুজোর মণ্ডপে সেজদা দিয়ে আটক বোরখা পরা মহিলা

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: বাংলাদেশের উত্তরের জেলা লালমনিরহাটে বোরখা পরে দুর্গাপুজোর মন্ডপে সেজদা দেওয়ার সময় আলেয়া (৪০) নামে এক মহিলাকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার পশ্চিম নওদাবাস বাবুপাড়া রাধা গোবিন্দ মন্দির থেকে তাকে আটক করে নিরাপত্তারক্ষীরা পুলিশে দেয়।

বোরখা পরিহিত ওই নারী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের হারুনের স্ত্রী। এছাড়া ওই আলেয়ার ব্যাপারে সঠিকভাবে কেউ কোনো তথ্য কেউ দিতে পারেনি।

এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা আনসার ও ভিডিপি আধিকারিক আব্দুর রাজ্জাক বলেন, উপজেলার নওদাবাস ইউনিয়নের পশ্চিম নওদাবাস বাবুপাড়া রাধা গোবিন্দ মন্দিরে দুর্গাপুজো চলাকালিন সেজদা দেয়া শুরু করে আলেয়া নামের বোরখা পরিহিত ওই মহিলা। এমনকি ঢাক বাদকদের সঙ্গে বিতণ্ডায় জড়ান।

এ সময় স্থানীয়রা তাকে আটকে করে। পরে মন্দিরের পাশেই অবস্থানরত ইউএভিডিও টহল টিম খবর পেয়ে ওই মন্দিরে গিয়ে মহিলাটিকে উদ্ধার করে থানা পুলিশে সোপর্দ করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম জানান, শুনেছি পূজা মন্ডপে বোরখা পরে সিজাদ করে ওই নারী। ইউএভিডিও টহল টিম উদ্ধার করে থানায় নিয়ে আসে। এছাড়া ওই নারী নাকি মাজার ও তরিকা ভক্ত।

Related Articles

Back to top button
Close