fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

জল খাওয়ার নাম করে বাড়িতে ঢুকে বধূকে ধর্ষণ, গ্রেফতার প্রতিবেশী যুবক

মিলন পণ্ডা (পূর্ব মেদিনীপুর): এক বিবাহিত মহিলাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল প্রতিবেশী এক যুবককে বিরুদ্ধে। ধর্ষিতার মহিলার অভিযোগে ভিওিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করলো পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটছে পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি থানার হলুদবাড়ি গ্রামে। খেজুরি থানার পুলিশ অভিযুক্ত প্রতিবেশী যুবক গৌতম দাসকে গ্রেফতার করে।

 

পুলিশ ও স্থানীয় সূএে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে ওই মহিলা স্বামী সহ পরিবারের বাকি সদস্যরা বাড়ির ধান জমিতে কাটতে চলে যায়। মহিলা বাড়িতে রান্নার করার কাজ করছিল। মহিলার বাড়িতে জল খাওয়ার নাম করে বাড়িতে ঢোকে ওই যুবক। জল অানতে মহিলার বাড়িতে ভেতরে ঢুকে গেলে এরপর দরজা বন্ধ করে ধর্ষণ করে গৌতম বলে অভিযোগ। শুধু তাই নয়, একথা কাউকে জানালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। মহিলার স্বামী বাড়ি ফিরলে সব কথা জানায়।

শুক্রবার সকালে স্বামীকে সঙ্গে নিয়ে ওই মহিলা খেজুরি থানার লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমে গভীর রাতে অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্তকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। সেই সঙ্গে ধর্ষিতা বিবাহিত মহিলাকে গোপন জবানবন্দি গ্রহণ করেন বিচারক।

 

খেজুরি থানার ওসি সত্যজিৎ চানক বলেন, বধূর অভিযোগের ভিওিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তদন্তের স্বার্থে অভিযুক্তকে হেফাজতে নেওয়া হয়েছে। ধর্ষিতার সরকারী হাসপাতালের ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনার সঙ্গে পারিবারিক বিবাদ রয়েছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Back to top button
Close