fbpx
কলকাতাগুরুত্বপূর্ণহেডলাইন

৩ বছরের শিশুকন্যাকে নিয়ে কসবার বহুতল থেকে ঝাঁপ তরুণীর, ভর্তি রুবি হাসপাতালে

অভীক বন্দ্যোপাধ্যায়, কলকাতা: মধ্যরাতে আবাসনের নিচ থেকে উদ্ধার করা হল জখম ৩ বছরের শিশুকন্যা-সহ এক মহিলাকে। বুধবার রাত দেড়টা নাগাদ কসবা থানা এলাকার বৈকুন্ঠ ঘোষ রোডের একটি বহুতলের সামনে আওয়াজ শুনে ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। জখম মা-শিশুকে আশঙ্কাজনক অবস্থায় রুবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে আসে কসবা থানার পুলিশও।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৈকুণ্ঠ ঘোষ রোডের এসবিআই স্টাফ রেসিডেন্সিয়াল কমপ্লেক্সের ৩ নম্বর বিল্ডিংয়ের ৯ নম্বর ফ্ল্যাটে থাকেন ওই মহিলা। সঙ্গে রয়েছেন স্বামী, শাশুড়ি ও সন্তান। মহিলার স্বামী জানিয়েছেন, তার সঙ্গে কোনও পারিবারিক বিবাদ হয়নি ওই মহিলার। তবে স্ত্রী দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন।
মহিলার স্বামীর বক্তব্য অনুযায়ী,  বুধবার রাতে তিনি হঠাৎ করেই ঘুম ভেঙে বিছানায় দেখেন,  স্ত্রী  পাশে নেই। তারপরেই বাইরে আওয়াজ শুনে ছুটে গিয়ে বুঝতে পারেন দুর্ঘটনা ঘটে গিয়েছে। তার দাবি, গরমে ঘরে শুতে না পেরে ব্যালকনিতে বাচ্চাকে নিয়ে গিয়ে হাওয়া খাওয়াতে গিয়ে আর বেশি ঝুঁকতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। তবে এটি নিছক দুর্ঘটনা নাকিওই মহিলা আত্মহত্যার চেষ্টা করেছিলেন,  সেই বিষয়ে তদন্ত শুরু করেছে কসবা থানার পুলিশ। তবে বৃষ্টির কারণে মাটি ভিজে থাকায় কারও আঘাতই খুব একটা গুরুতর ছিল না।

Related Articles

Back to top button
Close