fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবক

শ্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা: গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হল এক যুবক। ধৃত যুবকের নাম ভোলা ওড়াও ওরফে সানি (২২),বাড়ি লাদনাপোরী খাদগড়া রাচি ঝাড়খন্ড এলাকায়। ঘটনাটি ঘটেছে হাবড়া থানার বদর ইছাপুর এলাকার একটি ইট ভাটায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে, গোপালনগর থানার হিংলি এলাকার বছর ৩৫-এর সন্ধ্যা সরকার নামে এক গৃহবধূ তার স্বামী বিপর্যয় সরকারকে নিয়ে পেশার কারনে হাবড়া থানার বদর ইছাপুর এলাকায় ভাড়া থাকেন। কিন্তু হঠাৎ করে গৃহবধূর শ্বশুর অসুস্থ হওয়ার পর তার স্বামী বিপর্যয় বাবু বাবার সঙ্গে দেখা করতে নিজের বাড়ি হিংলি এলাকায় যায়।

[আরও পড়ুন- আগামী ৩ দিন ভারী থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা বঙ্গে]

অভিযোগ ওই গৃহবধূ গত মাসের ৩০ তারিখ গভীর রাতে বদর ইছাপুর এলাকায় ইট ভাটার সামনে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন তখন ইটভাটায় কর্মরত দিনমজুর পেশায় গাড়ি চালক ভোলা ওড়াও ওরফে সানি নামে বছর ২২ এর এক যুবক গৃহবধূকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ভাটার মধ্যে ফাঁকা ঘরে মারধোর করে এবং ভয় দেখিয়ে ধর্ষণ করেন।

ঘটনার পর থেকে ওই যুবক ভাটা ছেড়ে পালিয়ে যায়। ঘটনার পর শুক্রবার সকালে হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন গৃহবধূ। ঘটনার তদন্তে নেমে হাবড়া থানার পুলিশ হাওড়া জেলার জগৎবল্লভপুর থানার একটি ইট ভাটা থেকে শুক্রবার সন্ধ্যায় গ্রেফতার করেন অভিযুক্ত যুবককে।

 

Related Articles

Back to top button
Close