fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিমার টাকা পাইয়ে দেওয়ার নাম করে ১০ লক্ষাধিক টাকা লোপাটের পর অপহরণ

শ‍্যাম বিশ্বাস, উত্তর ২৪ পরগনা:  বিমার টাকা পাইয়ে দেওয়ার নাম করে ১০ লক্ষাধিক টাকা লোপাটের পর অপহরণ করে রাখার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। বসিরহাট মহকুমার বাগানআটি গ্রামের ঘটনা। ৫২ বছরের হাসেম মোল্লা পেশায় ক্ষুদ্র ব‍্যবসায়ী। তার স্ত্রী মনোয়ারা বিবি দুই বছর আগে আগুনে পুড়ে মারা যায়। তার নামে বিমার কুড়ি লক্ষ টাকা ছিল। সেই টাকা পাওয়ার জন্য তাঁরা যোগাযোগ করে নিউটাউনের একটি সংস্থার সঙ্গে। সেখানে তাঁদের সঙ্গে পরিচয় হয় অমিত ব‍্যানার্জী, বিশ্বজিৎ ঘোষ ও নেহা সেনের। তাঁরা হাসেমকে কুড়ি লক্ষ টাকা পাইয়ে দেবে বলে তার কাছ থেকে ধাপে ধাপে প্রায় ১০ লক্ষেরও বেশি টাকা নেন। অবশেষে ম্যাচুরিটি টাইম আসলে টেলিফোনের মাধ্যমে গত ১৫ই জুলাই বুধবার হাসেম মোল্লাকে ডাকেন ওই সংস্থার কর্মীরা।

[আরও পড়ুন- করোনা সচেতনতা বার্তা দিতে পথে মহকুমাশাসক ও বিদায়ী চেয়ারম্যান]

তাকে বলা হয় আপনার পাওনা টাকা এবং বিমার টাকা ফেরত নিয়ে যান। সেখানে টাকা চাইতে গেলেই ওই ব্যক্তিকে আটকে রেখে এবং তাকে খুনের হুমকি দেওয়া হয়। ঘটনায় হাড়োয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে হাসেমের পরিবার।

অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে হাড়োয়া থানার পুলিশ। পাশাপাশি এর পেছনে কোন বড়োসড়ো প্রতারণা চক্র কাজ করছে কিনা সেটাও খতিয়ে দেখছে পুলিশ। অপহৃত ব‍্যাক্তির ১৮ বছরের এক কন‍্যা ও ১৩ বছরের এক পুত্র সন্তানও রয়েছে। এই ঘটনার জেরে পরিবারের লোক আতঙ্কে রয়েছে।

Related Articles

Back to top button
Close