fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আদালতের নির্দেশে অপহরণকারীকে গ্রেফতার করল মেমারি থানা

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: আদালতের নির্দেশে তদন্তে নেমে অপহরণের ঘটনায় জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করলো পুলিশ। ধৃতের নাম শেখ বুদো। পূর্ব বর্ধমানের শক্তিগড় থানা এলাকায় তার বাড়ি।

মেমারি থানার পুলিশ সোমবার সকালে রসুলপুর স্টেশনবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। এদিনই ধৃতকে পেশ করা হয় বর্ধমান আদালতে । অপহৃতের হদিশ পেতে এবং অপহরণে জড়িত বাকিদের ধরতে তদন্তকারী অফিসার ধৃতকে ১০ দিন পুলিশী হেফাজতে নিতে চয়ে এদিন আদালতে আবেদন জানান। সিজেএম সুজিত কুমার বন্দ্যোপাধ্যায় ধৃতকে ৭ দিন পুলিশী হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন ।

পুলিশ সূত্রে জানিগিয়েছে, মেমারি থানার নিমো মালপাড়ায় বাড়ি আকবর আলি বিশ্বাসের । কাজে যাওয়ার কথা বলে গত বছরের ২৯ মার্চ সকালে তিনি বাড়ি থেকে বের হন। তারপর থেকে আর হদিশ মিলছে না আকবর আলি বিশ্বাসের ।তাঁর মোবাইল ফোন বন্ধ থাকায় পরিবারের লোকজন তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারেন না। বিভিন্ন জায়গায় খোঁজখবর করার পর হদিশ না পেয়ে পরিবারের তরফে মেমারি থানায় নিখোঁজ ডায়েরি করেন ।

পরে এলাকার এক মহিলা আকবরের স্ত্রীকে জানান, তিনি হুগলির বৈঁচি ও গুড়াপ থানার ভাস্তারার তিন জনের সঙ্গে নিখোঁজ হওয়ার দিন আকবর আলিকে যেতে দেখেছেন।এমনটা শোনার পরেই আকবরের স্ত্রী ওই ব্যক্তিদের বাড়িতে যান। কিন্তু, তারা আকবরের হদিশ দেয়নি। উল্টে তারা আকবরের স্ত্রীকে শাসিয়ে বলে স্বামীর মতো তাঁকেও তারা পাচার করে দেবে ।

এই বিষয়টি মেমারি থানায় জানান আকবরের স্ত্রী মমতা মাল বিশ্বাস। কিন্তু থানা কোন ব্যবস্থা না নেওয়ায় মমতা মাল বিশ্বাস বর্ধমান সিজেএম আদালতে মামলা করেন। কেস রুজু করে তদন্তের জন্য মেমারি থানার ওসিকে নির্দেশ দেয় আদালত। এদিন পুলিশ শেখ বুদো কে গ্রেপ্তার করে ।

পুলিশের দাবি নিখোঁজের মোবাইলের সূত্র ধরে অপহরণে বুদোর জড়িত থাকার তথ্য মিলেছে ।

Related Articles

Back to top button
Close