fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

মারণ ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতেই আইসোলেশনে অভিষেক মনু সিঙ্ঘভি

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসা চলছে কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ও দেশের অন্যতম শীর্ষ আইনজীবী অভিষেক মনু সিঙ্ঘভির। তাঁর শরীরে উপসর্গ দেখা দেওয়ার পরে তাঁর লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়। রিপোর্ট পজিটিভ আসে। তবে চিকিৎসকের পরামর্শে বাড়িতেই সেলফ আইসোলেশনে রয়েছেন এই আইনজীবী। আক্রান্ত হয়েছেন তাঁর স্ত্রীও।

আরও পড়ুন:চিনে ভূমিকম্প, রিখটার স্কেলে কম্পনের মাত্রা ৬.৮

অন্যদিকে করোনাকে হারিয়ে বাড়ি ফিরেছেন ফিরেছেন দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। টানা ১০ দিন হাসপাতালে থাকার পর বাড়ি ফেরেন তিনি।  গত ১৫ জুন গায়ে প্রবল জ্বর ও কাশি নিয়ে দিল্লির একটি হাসপাতালে ভর্তি হন স্বাস্থ্যমন্ত্রী। তার কয়েকদিনের মধ্যে টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকেই শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকায় স্বাস্থ্যমন্ত্রীকে রাজীব গান্ধী সুপার স্পেশালিটি হাসপাতাল থেকে অন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তবে অবস্থার কোনও উন্নতি না হওয়ায় তাঁকে প্লাজমা থেরাপি দেওয়া হয়। এরপর ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠেন স্বাস্থ্যমন্ত্রী।

আরও পড়ুন: ২০২১- এ মমতা সরকারকে স্থায়ীভাবে কোয়ারেন্টাইনে পাঠাবে বাংলার মানুষ: কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান

অন্যদিকে করোনার সঙ্গে লড়াই করে বাড়ি ফিরে এসেছেন পশ্চিমবঙ্গের দলকল মন্ত্রী সুজিত বসু। তবে করোনা প্রাণ কেড়ে নিয়েছে পশ্চিমবঙ্গের ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ ও ডিএমকের এক বিধায়কের।

Related Articles

Back to top button
Close