fbpx
কলকাতাহেডলাইন

করোনায় আক্রান্ত হলেন কংগ্রেস নেতা আবু হাসেম খান চৌধুরী

মিল্টন পাল, মালদা: করোনায় এবার আক্রান্ত হলেন দক্ষিণ মালদা লোকসভা কেন্দ্রের কংগ্রেস সাংসদ আবু হাসেম খান চৌধুরী(ডালু) বাবু পার্লামেন্ট থেকে কোলকাতায় ফেরার পথে অসুস্থতা বোধ করেন। তরিরি কোলকাতার এক বেসরকারী হাসপাতেলে ভর্তি করা হয়। এরপর করোনার পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে শাররীক অবস্থা উদ্বেগজনক রয়েছে।
তার পরিবার সূত্রে জানা যায়,পার্লামেনট থেকে কলকাতায় ফিরে তিনি অসুস্থ বোধ করেন। সর্দি,কাশি ছাড়াও গায়ে জ্বর উপসর্গ দেখা যায়। এরপর কলকাতার এক বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পিয়ারলেস হাসপাতালে ভর্তি করা হয়। দিন সাতেক ধরে আবু হাসেম খান চৌধুরী ওরফে ডালুবাবু পিয়ারলেস হাসপাতালে ভর্তি।  হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউ-তে রাখা হয়েছে। শরীরে অক্সিজেনের মাত্রা বিপজ্জনক ভাবে কমেছে। এই অবস্থায় সারাক্ষণ তাঁর শারীরিক অবস্থার ওপর নজর রাখা হচ্ছে।

         

             আরও পড়ুন: কাণ্ডজ্ঞানহীন? ভক্তদের ‘চমক’ দিতে হাসপাতাল থেকে রাস্তায় করোনা আক্রান্ত ডন

 

সূত্রের খবর, সাত দিন আগেই করোনা সংক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ৭৯ বছর বয়সী আবু হাসেম খান ৷ প্রথম দিন থেকেই চিকিৎসকদের কড়া নজরে ছিলেন তিনি ৷ চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটাই কমেছে ৷ সোমবার সকালে ট্যুইট করে এ খবর জানায়, যুব কংগ্রেসের সহ সভাপতি রোহন মিত্র ৷ ডালু বাবুকে আপাতত রাখা হয়েছে আইসিইউতে। কলকাতায় রয়েছেন ডালু বাবুর পরিবার। ডালু বাবু করোনায় আক্রান্ত। তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর রাখা হচ্ছে। আরোগ্য কামনা মালদহ জেলা কংগ্রেস সভাপতি মোস্তাক আলমের।

Related Articles

Back to top button
Close