fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ABVP’র ৭২ তম প্রতিষ্ঠা দিবসে ছাত্র-ছাত্রীদের চারা গাছ বিতরণ মেচেদায়

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: ছাত্র-ছাত্রীদের চারা গাছ বিতরণ করে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ-এর ৭২তম প্রতিষ্ঠা দিবস পালন করল মেছেদা ইউনিট। পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন স্থানে প্রতিষ্ঠা দিবস পালন করা হয়।

 

 

কোলাঘাট তাপবিদ্যুৎ কেন্দ্র লাগোয়া আজকের এই প্রতিষ্ঠা দিবসে জ্ঞান, চরিত্র,একতাকে সামনে রেখে ছাত্র-ছাত্রীদের বার্তা দেওয়া হল আগামী প্রজন্মের জন্য তোমরাই এক এক জন সম্পদ। বিদ্যার্থী পরিষদ এর পক্ষ থেকে এই প্রতিষ্ঠা দিবসে শতাধিক ছাত্রছাত্রীকে চারাগাছ প্রদান করা হয়, সেই সঙ্গে পেন ও খাতা দেওয়া হয়। উদ্দেশ্য ছিল একটাই সদ্য আমফান ঝড়ে যে ব্যাপকহারে বৃক্ষ নষ্ট হয়েছে , সেই বৃক্ষকে ফিরিয়ে দেওয়ার জন্য এই চারাগাছ বিতরণ ছাত্র-ছাত্রীদের।

 

আজকের এই প্রতিষ্ঠা দিবসে উপস্থিত ছিলেন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এর পূর্ব মেদিনীপুর জেলার সহ সংযোজক দিব্যেন্দু সামন্ত, জেলার সোশ্যাল মিডিয়ার দায়িত্বে থাকা তুহিন শুভ্র চক্রবর্তী সহ ইউনিট এর সমস্ত কর্মকর্তাগণ।

 

 

প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখতে গিয়ে শ্রী সামন্ত বলেন এই পরিষদ বহু অতীত ঐতিহ্য বহন করে চলেছে।এই সংকটময় সময়ে আমরা শপথ গ্রহণ করছি শিক্ষা ব্যবস্থার উপর কোন রকম আঘাত এলে আমরা তার প্রতিবাদ করব, সেই সঙ্গে সুষ্ঠু শিক্ষাব্যবস্থা পরিচালনার জন্য আমাদের উপর যে দায়ভার দেওয়া হবে তা পালন করার জন্য অঙ্গীকার করছি।

Related Articles

Back to top button
Close