fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

অন্ধ্রপ্রদেশের কোভিড সেন্টারে দুর্ঘটনা… শোকজ্ঞাপন রাষ্ট্রপতি ও স্বরাষ্ট্রমন্ত্রীর

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সমগ্র পৃথিবী যেন ক্রমশই মৃত্যুপুরীতে পরিণত হচ্ছে। প্রতিনিয়ত চারদিকে শুধুই মৃত্যুর খবর। কেরলে ভূমিধসের পরে ফের এদিন অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় করোনা কেয়ার সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনা। এই ঘটনায় শোকপ্রকাশ করে মৃতদের পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডি সঙ্গে কথা বলেছেন মোদি। কেন্দ্রের তরফ থেকে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে।

এই ঘটনায় শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। রবিবার সকালে নিজের টুইট বার্তায় রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ লিখেছেন, ‘বিজয়ওয়াড়ায় করোনা কেয়ার সেন্টারে দুর্ঘটনাজনিত অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণহানির খবর পেয়ে শোকস্তব্ধ। শোকগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা রইল।আহতদের দ্রুত আরোগ্য কামনা করি’।

আরও পড়ুন:কোভিড সেন্টারে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত ৭, আহত ৩০

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ নিজের টুইটারে লিখেছেন, ‘বিজয়ওয়াড়ায় করোনা কেয়ার সেন্টারে অগ্নিকাণ্ডের ঘটনায় দুঃখ পেয়েছি। কেন্দ্রের তরফ থেকে যাবতীয় সাহায্য করা হবে অন্ধ্রপ্রদেশকে। শোকগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা রইল।আহতদের দ্রুত আরোগ্য কামনা করি’।

প্রসঙ্গত, রবিবার ভোর ৫ টা ০৯ মিনিট নাগাদ অন্ধ্রপ্রদেশে বিজয়ওয়াড়াতে ওই হোটেলে আগুন লাগে।এই হোটেলে একটি কোভিড হাসপাতাল গড়া হয়েছিল। সেখানে চিকিৎসাধীন ছিলেন ৩০ জন। ঘটনায় ৭ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বাকি ২০ জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় দমকল। শুরু হয় আগুন নেভানোর কাজ। ২০ মিনিটের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনেন তারা। উদ্ধারকার্যে ঘটনাস্থলে রয়েছে এডিআরএফ।

আরও পড়ুন:প্রধানমন্ত্রী মোদির স্বপ্নকে সফল করতে ‘আত্মনির্ভর ভারত’ গড়ার ডাকে জোর দিয়ে বার্তা প্রতিরক্ষা মন্ত্রীর

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী এই ঘটনার তদন্তের দেওয়ার পাশাপাশি আহতদের স্থানীয় হাসপাতালে দ্রুত চিকিৎসার নির্দেশ দিয়েছেন।

Related Articles

Back to top button
Close