fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাসের আলোয় চোখ ধাঁধিয়ে যাওয়ায় দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু বাইক আরোহীর

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: বাসের জোরালো আলোয় চোখ ধাঁদিয়ে যাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল এক বাইক আরোহীর। মৃতর নাম বাপন পাল (৩৮)। একই বাইকে সওয়ার থাকা সান্তনু সাঁতরা নামে এক কিশোরও আহত হয়েছে । শুক্রবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে মেমারি তারকেশ্বর রোডে পূর্ব বর্ধমানের জামালপুর থানার মাধবপুর এলাকায় । ময়নাতদন্তের জন্য শনিবার মৃত বাইক আরোহীর দেহ পাঠানো হয় বর্ধমান হাসপাতাল পুলিশ মর্গে । রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্র্যাক্টর ও দুর্ঘটনাগ্রস্ত বাইক আটক করে জামালপুর থানার পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে ।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃত ও আহতের বাড়ি হুগলীর পুড়শুড়ার বাকরপুর এলাকায় । বাপন পাল পেশায় ব্যবসায়ী।তাঁরই ব্যবসায়ীক প্রতিষ্ঠানের কর্মী সান্তনু সাঁতরা। সান্তনুকে বাইকে চাপিয়ে নিয়ে বাপন পাল শুক্রবার দুপুরে মেমারি গিয়েছিলেন ব্যবসার কাজে । রাতে বাইকে চড়ে সেখান থেকেই তারা বাড়ি ফিরছিলেন । আহত কিশোর সান্তনু জানিয়েছে , তারা যখন মাধবপুর এলাকায় পৌঁছায় তখন জোর আলো জ্বালিয়ে একটি বাস বিপরিত দিক থেকে আসছিল ।বাইক চালানোর সময়ে সেই আলোয় চোখ ধাঁধিয়ে গেলে বাপন পাল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্র্যাক্টরে সজোরে ধাক্কা মেরে বসে ।

 

 

সান্তনু জানায় , এই দুর্ঘটনায় তাঁর সামান্য চোট লাগলেও মালিক বাপন পাল গুরুতর জখম হন । পুলিশ ও স্থানীয় মানুষজন রাতেই তাঁদের উদ্ধার করে জামালপুর ব্লক প্রাথমিক স্বাস্থকেন্দ্রে নিয়েযায় । সেখানে কর্তব্যরত চিকিৎসক বাপন পালকে মৃত ঘোষণা করেন । বাপন পালের এই অকাল মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন পরিবার পরিজন ।

Related Articles

Back to top button
Close